১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মেঝেতে বসে ভাত খাচ্ছেন অলিম্পিক পদকজয়ী Mirabai Chanu, ছবি দেখে হতবাক মাধবন

Published by: Suparna Majumder |    Posted: July 30, 2021 2:31 pm|    Updated: July 30, 2021 4:24 pm

R Madhavan reacted to photo of Mirabai Chanu’s Manipur home | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ভারতকে রুপো এনে দিয়েছেন। তারপরও মেঝেতে বসে ভাত খাচ্ছেন মীরাবাই চানু (Mirabai Chanu)। এমনই ছবি ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। যা দেখে বাক্যহারা অভিনেতা আর মাধবন (R Madhavan)।

টুইটারে চানুর একটি ছবি শেয়ার করেছেন মাধবন। যেখানে অলিম্পিক পদকজয়ী (Olympics Medalist) ভারোত্তোলককে দু’জনের পাশে বসে ভাত খেতে দেখা যাচ্ছে। টি-শার্ট, জিনস আর হাওয়াই চপ্পল পরে রান্নাঘরের মেঝেতে বসেই খাচ্ছিলেন তারকা খেলোয়াড়। ছবির ক্যাপশনে জানানো হয়েছিল, রুপো জেতার পরে মণিপুরের বাড়িতে তোলা হয়েছে মীরাবাইয়ের এই ছবিটি। দারিদ্রকে হারিয়েই নিজের স্বপ্ন পূরণ করেছেন। সত্যিকারের অনুপ্রেরণা। জনৈক রাবেয়া নূরের করা এই পোস্টটি শেয়ার করে মাধবন লেখেন, “এটা সত্যি হতে পারে না। আমি তো হতবাক।”

[আরও পড়ুন: ‘আমার ভাবমূর্তি নষ্ট হচ্ছে’, ২৯টি সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করলেন Shilpa Shetty]

অবশ্য মীরাবাইয়ের এভাবে খাবার খাওয়া দেখে মাধবন যতটা আশ্চর্য হয়েছেন, নেটদুনিয়ার অনেকে ততটা হননি। মাধবনের পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে একজন জানিয়েছেন, হিমাচল, উত্তরাখণ্ড কিংবা উত্তর পূর্বের পাহাড়ের এলাকাগুলিতে মানুষ এভাবেই জীবনযাপন করেন। গরিব হোক বা বড়লোক, প্রত্যেকেই ছোট্ট রান্নাঘরে এভাবেই বসে খাবার খেতে পছন্দ করেন এবং তাতে গর্ব বোধ করেন। এটি এমন কিছু বড় বিষয় নয় বলেও জানিয়েছেন অনেকে। কেউ কেউ আবার অভিযোগ করেছেন, ছবিটি সাজানো। কারণ হিসেবে তাঁরা দাবি করেছেন, বাড়িতে কেউ চপ্পল বা জুতো পরে এভাবে খেতে বসেন না। আবার বাড়িতে খেতে বসে মিনারেল ওয়াটারের বোতল থেকে কেন জল খাওয়া হচ্ছে? সেই প্রশ্নও তোলা হয়েছে।

[আরও পড়ুন: পাহাড়ে শুটিং করতে গিয়ে একের পর এক খুন! আসছে নতুন ওয়েব সিরিজ ‘কালিম্পং ক্রাইমস’]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে