১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রংবাহারি চুলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা সেন, দেখেছেন ভিডিওটি?

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2020 8:22 pm|    Updated: August 10, 2020 8:22 pm

Raima Sen steals the show with her latest instagram post

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের শর্তে যাঁরা বাঁচেন, তাঁদের তালিকায় পড়েন রাইমা সেন (Raima Sen)। টলিউড কিংবা বলিউডের ইঁদুর দৌঁড়ে শামিল হওয়ার কোনও তাড়া অভিনেত্রীর নেই। সিনেমা হোক বা সিরিজ, পছন্দ হলে অভিনয়ে সম্মতি দেন। তার বাইরে নিজের শর্তে বাঁচতে পছন্দ করেন বিন্দাস মেজাজে। করোনা কালেও নিজের এই মেজাজখানি অক্ষত রেখেছেন রাইমা। রংবাহারি চুলে বোল্ড অবতারে ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে (Instagram)।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#havingfun #refaceapp #faceswap #lockdown 🤣🤣

A post shared by Raima Sen (@raimasen) on

[আরও পড়ুন:‘সুশান্ত ইস্যুতে অকারণে আমায় কাঠগড়ায় তুলছে মিডিয়া’, ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া]

কখনও গোলাপি তো কখনও লাল, নীল, মেরুন, সবুজ – রাইমার পোশাকের সঙ্গেই বদলে গিয়েছে চুলের রং। না, আসলে তিনি হেয়ার স্টাইল বদলে বব কাট করে ফেলেছেন, কিংবা চুলে বিভিন্ন ধরনের কালার লাগিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছেন, এমনটা নয়। এসবই হয়েছে প্রযুক্তির কল্যাণে। বাড়ি বসে স্মার্টফোনেই বদলে ফেলেছেন চুলের রং। নিজের ভোলবদলের জন্য রিফেস অ্যাপ ব্যবহার করেছেন অভিনেত্রী। ভিডিওটি একঝলক দেখলে হলিউডের কোনও অ্যালবামের শুট বলেও ভুল হতে পারে! এভাবেই ভারচুয়াল বিনোদনে নিজেকে ব্যস্ত রেখেছেন মুনমুনকন্যা। ভিডিওটি পোস্ট করতেই লাইক আর কমেন্টের বন্যায় ভাসছেন তিনি। অনেকেই লিখেছেন, প্রতিটি রঙেই দারুণ মানিয়েছে তাঁকে। আবার অনেক অনুরাগী বলছেন, আপনার তো হলিউড যাওয়া উচিত। এককথায় ভারচুয়াল দুনিয়ায় বেশ চর্চায় রয়েছেন অভিনেত্রী।

চলতি বছরের জানুয়ারি মাসেই ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) বিপরীতে অমৃতা হিসেবে অভিনয় করেছিলেন রাইমা। তাছাড়া OTT প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে ‘দ্য লাস্ট আওয়ার’-এও দেখা যাচ্ছে তাঁকে। এই সিরিজে তাঁর সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)।

[আরও পড়ুন: অনুরাগীদের জন্য সুখবর, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয় দত্ত ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে