৭ ভাদ্র  ১৪২৬  রবিবার ২৫ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সন্দীপ্তা ভঞ্জ: দেশজুড়ে ‘মেডিক্যাল মাফিয়া’রা ব্যবসা ফেঁদে বসেছে। চিকিৎসার নামে চলছে ব্যবসা। একদিকে যখন আজকের চিকিৎসা পরিকাঠামো সংকটে ঠিক এসময়েই আসছে এক মেডিক্যাল থ্রিলার। পরিচালনায় ‘ভীতু’ খ্যাত উৎসব মুখোপাধ্যায়। মেডিক্যাল থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজের নাম ‘কর্কট রোগ’। মূল চরিত্রে চিত্রাঙ্গদা চক্রবর্তী। ইন্দ্রনীল সান্যালের ‘কর্কট ক্রান্তি’ উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ।

[আরও পড়ুন:  দেশকে কেন কলুষিত করছেন? মোদিকে কটাক্ষ করে গ্রেপ্তার ‘বিগ বস’ খ্যাত আজাজ খান]

ওয়েব সিরিজে চিত্রাঙ্গদাকে দেখা যাবে এক চিকিৎসকের ভূমিকায়। নাম বিয়াস বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, এই প্রথম ওয়েব প্ল্যাটফর্মে মেডিক্যাল থ্রিলার ঘরানার কাহিনি আসতে চলেছে। জি ফাইভ অরিজিন্যালসের জন্য তৈরি হওয়া এই ওয়েব সিরিজ হিন্দি এবং বাংলা এই দুটো ভাষাতেই দেখা যাবে। তবে বাংলায় এই ওয়েব সিরিজের নাম ‘কর্কট রোগ’ হলেও হিন্দিতে এই মেডিক্যাল থ্রিলারের নাম ‘কর্ক রোগ’। নামেই অবশ্য আন্দাজ করা যাচ্ছে ওই ওয়েব সিরিজের কাহিনি কোন বিষয়কে কেন্দ্র করে এগিয়েছে। ‘কর্কট রোগ’ অর্থাৎ ক্যানসার নিয়েই লেখা হয়েছে উৎসবের ওয়েব সিরিজের গল্প। মূল চরিত্রে চিত্রাঙ্গদা চক্রবর্তী থাকলেও দুই বিশেষ ভূমিকায় দেখা যাবে ইন্দ্রনীল সেনগুপ্ত এবং রাজেশ শর্মাকে। যাঁরা কিনা এই মুহূর্তে মুম্বইয়ে বেশ ব্যস্ত নিজেদের কাজ নিয়ে।

বৃহস্পতিবার সকালে ‘কর্কট রোগ’-এর শুটিং চলছিল আনোয়ার শাহ রোডের এক বিলাসবহুল কমপ্লেক্সে। সেখানেই অভিনেতা রাজেশ শর্মাকে পাওয়া গেল অন্যরকম মুডে। তিনি মুম্বইয়ে আপাতত বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করছেন। তবে উৎসব মুখোপাধ্যায়ের হাত ধরে এই প্রথম বাংলা ওয়েব সিরিজ ময়দানে পা রাখলেন বর্তমানে মুম্বইয়ের অন্যতম ব্যস্ত অভিনেতা রাজেশ শর্মা। অভিনয়ে রয়েছেন জয়ন্ত কৃপালানি এবং জুন মালিয়াও।

[আরও পড়ুন: টালিগঞ্জে গেরুয়া শিবিরের বড় থাবা, বিজেপিতে যোগ দিলেন একঝাঁক তারকা]

‘কর্কট রোগ’ প্রসঙ্গে রাজেশ বলেন, “আগরওয়াল বলে একজনের চরিত্রে অভিনয় করছি। আমার স্ত্রীর চরিত্রে দেখা যাবে চান্দ্রেয়ী ঘোষকে। যে এই ওয়েব সিরিজে ইন্দুলেখা আগরওয়াল বলে একজন মহিলা চিকিৎসকের চরিত্রে অভিনয় করছে। ঘটনাচক্রে এক দুর্ঘটনায় মৃত্যু হয় ইন্দুর। তবে, পরবর্তীকালে বোঝা যায়, সেটা কোনও আকস্মিক দুর্ঘটনা নয়, বরং খুন।” তা কে সেই খুনি? কে খুন করল ইন্দুলেখাকে? সেই রহস্যভেদে ময়দানে নেমে পড়েন রাজেশ শর্মা। স্ত্রীর মৃত্যুর রহস্যের জট খুলতে গিয়ে হয়ে যান গোয়েন্দা। পরিচালক উৎসব জানান, ইন্দুলেখার মৃত্যুকে কেন্দ্র করেই ঘনীভূত হতে থাকে মূল রহস্য। অন্যদিকে চিত্রাঙ্গদা ওরফে বিয়াসও ইন্দুলেখার মৃত্যুর রহস্যভেদ করতে এগিয়ে যায় তার মতো করে। একটা সময়ে বিয়াস এবং আগরওয়ালের ইন্দুলেখা মৃত্যু রহস্যভেদ মোড় নেয় একই পথে। দু’জনেই একই পথের পথিক হয়ে পড়ে। তারপর? আদৌ কী খুঁজে বের করা যায় ডাক্তার ইন্দুলেখা আগরওয়ালের খুনিকে? প্রশ্নের উত্তর মিলবে ওয়েব প্ল্যাটফর্মের প্রথম মেডিক্যাল থ্রিলার ‘কর্কট রোগ’-এ। সম্ভবত চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে জি ফাইভ অরিজিন্যালসে। 

এদিন শটের মাঝেই পরিচালক উৎসবের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন রাজেশ। তা ‘কর্কট রোগ’-এর ইউএসপি কী? জানালেন পরিচালক এবং অভিনেতা দু’জনেই। দেখুন ভিডিও।

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং