Advertisement
Advertisement
Ranbir Kapoor

বিরাটের বায়োপিকে রণবীর কাপুর! সৌরভের চরিত্র ফসকানোর পর সুবর্ণ সুযোগ, কী বললেন?

ওয়াংখেড়ে স্টেডিয়ামেই বড় ঘোষণা রণবীর কাপুরের!

Ranbir Kapoor opens up on Virat Kohli's biopic | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 15, 2023 8:39 pm
  • Updated:November 15, 2023 8:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথা ছিল, সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনকাহিনিতে দেখা যাবে তাঁকেই। তবে মহারাজের বায়োপিক ফসকে যাওয়ার পর এবার রণবীর কাপুরের (Ranbir Kapoor) হাতে সুবর্ণ সুযোগ! দিন কয়েক আগে যুবরাজ সিংয়ের বায়োপিকের কথা শোনা গিয়েছে। যার নেপথ্যে নাকি আমির খান। এবার শোনা যাচ্ছে, বলিপাড়ার অন্দরে নাকি কিং কোহলির (Virat Kohli) জীবনকাহিনি নিয়ে জোর চর্চা! বুধবার ওয়াংখেড়ে স্টেডিয়ামেই রণবীর কাপুরের হাত ধরে সেই জল্পনা আরও বাড়ল।

ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন রণবীর কাপুর। ম্যাচ উপভোগ করার পাশাপাশি লক্ষ্য ছিল পরবর্তী ছবি ‘অ্যানিমেল’-এর প্রচার। পরনে নীল ব্লেজার। দৃঢ় কণ্ঠে কিং কোহলির কথা। আর ওয়াংখেড়ে স্টেডিয়ামে দাঁড়িয়েই বিরাট বন্দনা করলেন ঋষিপুত্র রণবীর।

Advertisement

[আরও পড়ুন: মুর্শিদাবাদের হারানো ছেলেকে বাড়ি ফেরালেন কোয়েল! ভাইফোঁটার সেরা উপহার]

এদিন সেমি ফাইনাল ম্যাতের আগেই স্টেডিয়ামে সলংবাদমাধ্যমের মুখোমুখি হব রণবীর কাপুর। সেখানেই অভিনেতাকে প্রশ্ন করা হয় যে, তিনি কি বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করবেন? উত্তরে বলিউড অভিনেতা বলেন, “আমার মনে হয় নিজের বায়োপিকে বিরাট কোহলির নিজেরই অভিনয় করা উচিত।” এমন অভিনব সুযোগ হাতছাড়া করার কারণ জানতে চাওয়া হলে রণবীরের সাফ জবাব, “বিরাটকে অনেক অভিনেতার থেকে ভালো দেখতে। শুধু তাই নয়, ওর ফিটনেসও দারুণ।”

Advertisement

[আরও পড়ুন: গ্যালারিতে বসেই বিরাটের জন্য একমনে মন্ত্রজপ অনুষ্কার! ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ