Advertisement
Advertisement
Rani Mukerji

বিদেশে বাঙালি বউ! ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির লুকে চমক দিলেন রানি

এই ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতা অনির্বান ভট্টাচার্যকে।

Rani Mukerji's look from new movie out | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:December 10, 2022 11:04 am
  • Updated:December 10, 2022 11:04 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে সাদা ও লাল সুতোর কাজের তাঁতের শাড়ি। সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা। এলোমেলো চুল। নরওয়ের রাস্তায় দাঁড়িয়ে আছেন রানি মুখোপাধ্যায় (Rani Mukerji)। রানির এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইচই। হঠাৎ রানির কী হল! এমন অবস্থা কেন?

বাস্তবে রানি ঠিকই আছেন। এই গপ্পোটা একেবারেই ফিল্মি। সম্প্রতি রানি মুখোপাধ্য়ায় তাঁর নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’র শুটিং করলেন। সেই ছবিতেই একেবারে বাঙালি বধূর বেশে দেখা গিয়েছে রানিকে।

Advertisement

রানির এই নতুন ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বন করেই ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক মায়ের লড়াই এই ছবির গল্পে উঠে আসবে।

Advertisement

[আরও পড়ুন: ফাওয়াদ খান অভিনীত পাক ছবি ভারতে মুক্তি পেলে ফল ভাল হবে না, হুঁশিয়ারি রাজ ঠাকরের দলের]

রানি মুখোপাধ্যায়ের ৪৩তম জন্মদিনে ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ (Mrs Chatterjee Vs Norway) ছবির ঘোষণা হয়েছিল। ছবি প্রসঙ্গে কথা বলে গিয়ে সেই সময় রানি জানিয়েছিলেন, এক মায়ের সংঘর্ষের কাহিনি ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’ ছবিতে ফুটিয়ে তোলা হবে। এই ছবিতে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। এটাই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। ছবিটি মুক্তি পেতে পারে ২০২৩ সালের মার্চ মাসে।

[আরও পড়ুন: জিতু-নবনীতার হেনস্তা কাণ্ডে ৪ অভিযুক্তর জামিন, ফেসবুকে ক্ষোভ প্রকাশ অভিনেত্রীর ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ