৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই অনুরাগীর সঙ্গে খারাপ ব্যবহার করার জন্য শিরোনামে এসেছিলেন রানু মণ্ডল। তাঁর সমালোচনা শুরু হয়েছিল সর্বত্র। নেটিজেনরা তো তাঁকে তাঁর ব্যবহারের জন্য তুলোধোনা করতে ছাড়েননি। কিন্তু তাতেও পালটাননি রানাঘাটের রানুদি। এবার সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করলেন তিনি। ‘অ্যাটিটিউড’ দেখানোর জন্য নেটদুনিয়ায় এবার সমালোচিত হল তাঁকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে রানু মণ্ডলের একটি ভিডিও প্রকাশ পেয়েছে। সেখানে দেখা গিয়েছে, সাংবাদিকদের সামনে হামবড়িয়া ভাব দেখাচ্ছেন তিনি। কোনও এক অনুষ্ঠানে গিয়েছিলেন রানু মণ্ডল। তিনি এখন সেলিব্রিটি। ফলে স্বাভাবিকভাবেই অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করতে শুরু করেন সাংবাদিকরা। আর তখনই সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করেন রানু। এক সাংবাদিক তাঁকে প্রশ্ন করেন, “আপনি যে এই পর্যায়ে পৌঁছে গেলেন, এবার আপনার মনে হচ্ছে স্বপ্ন সফল হয়?” প্রথমে এর উত্তর না দিয়ে রানু পপকর্ন খেতে শুরু করেন। তারপর ইতস্তত তাকান। সবশেষে বলেন, “শুনতে পেলাম না।” গোটা ঘটনার সময় রানুর বডি-ল্যাঙ্গুয়েজ ছিল ‘ডোন্ট কেয়ার’। আর এখানেই আপত্তি তোলেন নেটিজেনরা।

[ আরও পড়ুন: জানুয়ারিতে শুরু শুটিং, ধ্রুবর পরবর্তী ছবির জন্য কোমর বেঁধে ময়দানে নামছেন দেব ]

রানুর এহেন আচরণের পর অনেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘নিজের অতীত কি ভুলে গিয়েছেন রানু?’ কেউ আবার লেখেন, ‘খ্যাতি পেয়ে মাথা ঘুরে গিয়েছে রানাঘাটের রানু মণ্ডলের। তাই এমন কাণ্ড ঘটাচ্ছেন।’ প্রসঙ্গত, কিছুদিন আগে এক অনুরাগীর সঙ্গেও দুর্ব্যবহার করেছিলেন তিনি। তার ভিডিও প্রকাশ পেয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় দেখা গিয়েছিল, এক মহিলা রানুর পাশে এসে তাঁর হাত আলতো ছুঁয়ে ডাকেন। সম্ভবত রানুকে নিয়ে নিজের ভাল লাগার কথা তিনি জানাতে গিয়েছিলেন। কিন্তু ফল হয় উলটো। অনুরাগীর কথা না শুনে, হাতে স্পর্শ পাওয়া মাত্রই বেশ চটে যান রানু মণ্ডল। ঘুরে দাঁড়িয়ে ওই মহিলাকে তিনি জিজ্ঞেস করেন, ‘হোয়াট ইজ দিস?’ গলা তুলে বললেন, ‘এসব কী? মানে কী এসবের?’ গুণমুগ্ধ গায়িকার এমন আচরণে স্বভাবতই অপ্রস্তুত হয়ে পড়েন ওই মহিলা।

[ আরও পড়ুন: অযোধ্যা নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত, শান্তি বজায় রাখার আবেদন বলিউড তারকাদের ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং