BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রানুর ‘তেরি মেরি কাহানি’ শুনে চোখে জল, দেখুন সেই বলিউড গানের ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: August 27, 2019 10:40 am|    Updated: August 27, 2019 10:49 am

Ranu Mondal’s first Bollywood song ‘Teri Meri Kahani’ teaser out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তেরি মেরি কাহানি’র সফর এখন মোবাইলে মোবাইলে। সে গ্রামবাংলা হোক কিংবা শহর। কারণ, সেই মহিলা কণ্ঠ মাতিয়েছে আট থেকে আশি সবাইকে। চায়ের ঠেক, সবজি বাজার থেকে সেলুন, পাড়ার মোড়ের আড্ডা থেকে হেঁশেল, রানুদির চর্চা এখন সর্বত্র। সদ্য হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে মুম্বই থেকে ফিরলেন। এবার সেই মর্মস্পর্শী কণ্ঠের সিনেম্যাটিক দৃশ্যই প্রকাশ্যে এল। খানিক স্পষ্ট করে বলি। মুক্তি পেল সংগীতকার তথা প্রযোজক হিমেশ রেশমিয়া অভিনীত সেই ছবির গানের টিজার। এমনকী, সেই গান শুনে নাকি রেকর্ডিং স্টুডিওর অনেকেই আবেগে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন।

[আরও পড়ুন:  আমাজনকে বাঁচান, কাতর আরজি স্বস্তিকা-দেব-প্রসেনজিতের]

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ নামে হিমেশ প্রযোজিত এক ছবির জন্য গান গেয়েছেন বাংলার রানু মারিয়া মণ্ডল। যেই ছবি আপাতত মুক্তির অপেক্ষায়। অভিনয় করছেন প্রযোজক হিমেশ নিজেও। ছবির সংগীতের দায়িত্বও হিমেশ রেশমিয়ার কাঁধেই। সোশ্যাল মিডিয়ায় রানুর গান শুনেই বেশ মনে ধরেছিল হিমেশের। জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপারস্টার সিংগার’-এর মঞ্চে তাঁকে দিয়ে গান রেকর্ড করানোর প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। রানাঘাটের রানুকে দেওয়া সেই প্রতিশ্রুতিই পূরণ করলেন সংগীতকার। পাশাপাশি রানুর মতো প্রতিভাবাণ একজনকে চিনিয়ে দেওয়ার জন্য ‘সুপারস্টার সিংগার’-এর মঞ্চকেও ধন্যবাদ জানিয়েছেন হিমেশ।

রানাঘাটের স্টেশন থেকে হিমেশের স্টুডিও পর্যন্ত জার্নির বাস্তবটা যে স্বপ্নের মতোই ঠেকছে রানুর কাছে, কলকাতায় পা রেখেই সেকথা জানিয়েছেন তিনি। জানেন ‘তেরি মেরি কাহানি’র জন্য কত টাকা পেলেন নবাগতা বলিউড গায়িকা রানু? সূত্রের খবর বলছে, ৬/৭ লক্ষ টাকা দেওয়া হয়েছে রানুকে। তবে প্রথমটায় তিনি নাকি টাকা নিতেই চাইছিলেন না। পরে একপ্রকার জোর করেই রানুকে টাকা দেন হিমেশ।

[আরও পড়ুন:  ‘পার্সেল’ ছবির প্রথম ঝলকে অন্য রূপে ধরা দিলেন ঋতুপর্ণা]

কেবল গানের গলার জোরেই রানু এখন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’। তাঁর গান শুনে শ্রোতাদের মন তো ভিজেইছে, দেশের ভিন্ন জায়গার মানুষেরাও ধন্য ধন্য করেছেন হিমেশ রেশমিয়ার এই ধরনের উদ্যোগকে। ইতিমধ্যে সুদূর মুম্বইতেও বেশ ভাব জমিয়েছেন রানু। হিমেশের স্টুডিওতে রেকর্ড করা ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ নামের সেই বলিউডি ছবির গানের ঝলকই প্রকাশ্যে এল এবার। যেই ছবিতে অভিনয় করেছেন হিমেশ রেশমিয়া নিজেও। তবে চমকপ্রদ খবর হল, রানুর সঙ্গে হিমেশের কাজ কিন্তু এখানেই শেষ হয়নি। পরবর্তী ২ দু’টি ছবিতে গান গাওয়ানোর জন্য এখনই রানুকে বুক করে ফেলেছেন সংগীতকার। সেই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে নাকি সলমন খানও থাকছেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে