BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

হার্দিকের সঙ্গে ছবি তুলে হুমকির মুখে রণবীর সিং, কিন্তু কেন?

Published by: Sandipta Bhanja |    Posted: June 19, 2019 8:54 pm|    Updated: June 19, 2019 8:54 pm

Ranveer Singh gets litigation warning from Paul Heyman

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবীর খান পরিচালিত ‘৮৩‘-র শুটিংয়ের জন্য রণবীর সিং আপাতত লন্ডনে। অন্যদিকে, ক্রিকেটভক্ত বলিউড সেলেবরাও বাইশ গজের কেরামতি চাক্ষুষ করতে পৌঁছেছেন বিলেতে। সেইমতো রবিবার অর্থাৎ ১৬ জুন ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের সাক্ষী থাকতে ম্যাঞ্চেস্টারে পৌঁছে গিয়েছিলেন রণবীর সিং। কমেন্ট্রি বক্স থেকে ধারাভাষ্য দেওয়ার পাশাপাশি ক্রিকেট তারকাদের সঙ্গে মাঠে আলাপও জমিয়েছিলেন। ভারত-পাকিস্তান ম্যাচের চড়া উত্তেজনার পাশাপাশি এদিন ম্যাঞ্চেস্টারে ‘রণবীরের রবিবারোয়ারি’ দেখে এককথায় মেতে উঠেছিলেন ভক্তরা। একাধিক ক্রিকেট তারকার সঙ্গে সেলফি তুলে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই জন্যই আমেরিকার এক কুস্তিগিরের হুমকির মুখে পড়তে হল রণবীর সিংকে। এমনকী, আইনি মারপ্যাঁচে শায়েস্তা করার আভাসও মিলল। কিন্তু কী এমন হল, যে সেলফি তুলেই হুমকি খেলেন রণবীর?

[আরও পড়ুন:  ‘দাদা, আমি তোমাকে ভালবাসি’, সৌরভকে প্রেম নিবেদন রণবীরের!]

ভারত-পাকিস্তান ম্যাচের দিন বিরাটবাহিনীর জন্য পুরো ‘চিয়ার বয়’ মুডে ছিলেন রণবীর সিং। সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেণ্ডুলকর, বিরাট কোহলি, শিখর ধাওয়ান, বীরেন্দ্র শেহওয়াগ, হরভজনের মতো একাধিক ভারতীয় ক্রিকেট তারকার সঙ্গে সেলফি তুলে নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন তিনি। তবে নজর কেড়েছে হার্দিকের সঙ্গে রণবীরের সেলফি। ‘সোয়্যাগ মুডে’ মুষ্টিবদ্ধ পোজে রণবীর। পাশে সহাস্য বদনে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পাণ্ডিয়া। এই ছবি সোমবার নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন রণবীর। সঙ্গে খাসা ক্যাপশন। আর সেই ক্যাপশন থেকেই ঘটে যত বিপত্তি। হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “ইট, স্লিপ, ডমিনেট, রিপিট। দ্য নেম ইজ হার্দিক।” বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই অলরাউন্ডার হার্দিকের দুরন্ত পারফরম্যান্সের কাছে বিপক্ষের অসহায় আত্মসমর্পণ নিয়েই হয়তো এই কথা বলেছেন রণবীর। তবে, এই কথাগুলি লেখার জন্যই তাঁকে সতর্ক করেছেন বিখ্যাত আমেরিকান কুস্তিগির ব্রক লেসনারের এজেন্ট হেইম্যান।

[আরও পড়ুন:  কেন্দ্রীয় সরকারের মাদক বিরোধী প্রচারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর সঞ্জয় দত্ত]

“ইট, স্লিপ, কনকার, রিপিট” এই কথাগুলি আসলে ব্রক লেসনারের হয়ে ব্যবহার করতেন তাঁর ব্যক্তিগত এজেন্ট পল হেইম্যান। যিনি কি না পেশায় একজন আইনজীবীও বটে! সালটা ২০০৩। সম্ভবত সেই সময়েই “ইট, স্লিপ, কনক্যোয়ার, রিপিট” কথাটির কপিরাইট করিয়েছিলেন হেইম্যান এবং লেসনার। তাই রণবীরের ক্যাপশনে ওই শব্দগুলি দেখে রীতিমতো উত্তেজিত হয়ে উঠেছেন কুস্তিগিরের এজেন্ট হেইম্যান। পালটা টুইট করে কপি রাইটের কথা উল্লেখ করে হুঁশিয়ারিও দিয়েছেন অভিনেতাকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement