BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘দাদা, আমি তোমাকে ভালবাসি’, সৌরভকে প্রেম নিবেদন রণবীরের!

Published by: Sandipta Bhanja |    Posted: June 18, 2019 11:57 am|    Updated: June 18, 2019 11:57 am

Ranveer Singh posts selfie with former skipper Saurav Ganguly

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপজ্বরে মেতেছে গোটা দুনিয়া। ম্যাচ দেখতে বিলেতে বাড়ছে ভিড়। চড়ছে উত্তেজনার পারদ। ক্রিকেটভক্ত বলিউড সেলেবরাও বাইশ গজের কেরামতি চাক্ষুষ করতে একে একে পৌঁছেছেন ইংল্যান্ডে। সেইমতো রবিবার অর্থাৎ ১৬ জুন ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের আগেই ম্যাঞ্চেস্টারে পৌঁছে গিয়েছিলেন রণবীর সিং। কমেন্ট্রি বক্স থেকে ধারাভাষ্য দেওয়ার পাশাপাশি ক্রিকেট তারকাদের সঙ্গে মাঠে আলাপও জমিয়েছিলেন। তারপর যা করলেন, এই সাহস বোধহয় শুধু রণবীর সিং-ই দেখাতে পারেন!

[আরও পড়ুন:  পাকিস্তানকে হারাতেই কোহলিদের জন্য নগ্ন হলেন পুনম, দেখুন ভিডিও]

ভারত-পাকিস্তান ম্যাচের চড়া উত্তেজনার পাশাপাশি এদিন ম্যাঞ্চেস্টারে ‘রণবীরের রবিবারোয়ারি’ দেখে মেতে উঠেছিলেন ভক্তরা। কমেন্ট্রি বক্সে সুনীল গাভাসকরের সঙ্গে রণবীর সিং। ক্রিকেটভক্ত এবং বলিউডভক্তদের উত্তেজনার প্রমাণ মেলে তাঁদের স্ট্যাটাসের ছয়লাপে। প্রসঙ্গত, ১৬ জুন বিরাট বাহিনীকে অনুপ্রেরণা দিতে এবং নিজের সিনেমার প্রচার সারতেই ক্রিকেট বিশ্বকাপ ময়দানে হাজির ছিলেন অভিনেতা রণবীর সিং। কারণ, বছর ঘুরতেই মুক্তি পাচ্ছে কবীর খান পরিচালিত ‘৮৩‘। যেই ছবিতে কিংবদন্তী কপিল দেবের জুতোতে পা গলিয়েছেন তিনি। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে ভারতের প্রথম বিশ্বকাপ জয় এই ছবির প্রেক্ষাপট। আর এদিন ‘৮৩’-র আগাম প্রচারের জন্য রণবীর হাজির ছিলেন মাঠে। রবিবার ম্যাচের সেই ঝলকই মিলেছে অভিনেতার ইনস্টাগ্রাম প্রোফাইলে। তবে নজর কেড়েছে ‘দাদা’র সঙ্গে রণবীরের সেলফি। পাউট পোজে রণবীর। পাশে সহাস্য বদনে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। এই ছবি সোমবার নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন রণবীর। সঙ্গে খাসা ক্যাপশন। “কলকাতার যুবরাজ। অফ সাইডের দেবতা… বাংলার বাঘ সৌরভ গাঙ্গুলি। দাদা আমি তোমাকে ভালবাসি।” যেই ছবি এখন ভক্তদের সোশ্যাল মিডিয়ায় সওয়ার করছে। বন্যা বয়ে গিয়েছে লাইক, কমেন্টের। এছাড়া শচীন তেণ্ডুলকর, বিরাট কোহলি, হার্দিক পাণ্ডিয়া, শিখর ধাওয়ান, বীরেন্দ্র শেহওয়াগ, হরভজনের সঙ্গেও ছবি শেয়ার করেছেন রণবীর সিং।

উল্লেখ্য, ‘৮৩‘-র শুটিং করতে গিয়ে ক্রিকেট ভালভাবে রপ্ত করতে হয়েছে রণবীরকে। ক্রিকেটকে ভালবাসতেন আগে থেকেই। তবে, এখন নাকি একটা অবিচ্ছেদ্য টান অনুভব করেন। শুধু ক্রিকেট খেলাই নয়, এই খেলা সংশ্লিষ্ট অনেক কাজেই অভিনেতা এখন বেশ সড়গড়। তাই তো ভারত-পাকিস্তান ম্যাচের আগে তাকে দেখা গিয়েছে আবহাওয়ার পূর্বাভাস, মাঠের পরিস্থিতি, দর্শকদের উত্তেজনা নিয়ে ধারাভাষ্য দিতে। শুধু কি তাই! তার পাশাপাশি বাইশ গজের ময়দানে আলোচনায় অংশ নিয়েছেন বীরেন্দ্র শেহবাগ, হরভজন সিং, রামিজ রাজা এবং ব্রায়ান লারার সঙ্গে। সঙ্গে ছিলেন ভারতীয় ক্রীড়া সাংবাদিক যতীন সাপ্রুও। 

[আরও পড়ুন:  উন্মুক্ত বক্ষযুগল, ভারত-পাক ম্যাচের আগে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন পুনম]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Prince of Calcutta! 👑 God of the off-side! 🙏🏽 Bengal Tiger! 🐯 #SauravGanguly DADA AMI TOMAKE BHALOBASHI ! ❤️

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

MASTER BLASTER !!! 🏏🌟@sachintendulkar 😍❤️🙏🏽

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে