৯ মাঘ  ১৪২৬  বৃহস্পতিবার ২৩ জানুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত ‘হরিয়ানা হ্যারিকেন’ কপিল দেবের ভূমিকায় ‘৮৩’নিয়ে ব্যস্ত রণবীর সিং। তার মাঝেই ধরা দিলেন ‘জয়েশভাই’রূপে। রণবীরের আগামী ছবি ‘জয়েশভাই জোরদার’। আর সেই সিনেমাতে তাঁকে কেমন লাগবে দেখতে, প্রকাশ্যে এল তার ঝলক।

একেবারে ছাপোষা গুজরাতি সাদাসিধে ছেলে, পেটেন্ট গোঁফ! নেপথ্যে ঘোমটা টানা মহিলা ব্রিগেড। পোস্টারে এমনভাবে রণবীরকে দেখে আদৌ ঠাহর করা দায় যে ‘জয়েশভাই’ আদতে করতে কী চাইছেন! তবে এই পোস্টারেই রণবীরের চরিত্রের ইঙ্গিত মিলল।  ‘জয়েশভাই জোরদার’-এর নায়ক তিনি। নারীদের রক্ষাকর্তা জয়েশভাই। যদিও স্টিরিওটাইপ গল্পের চিরাচরিত হিরোসুলভ চরিত্র নয় জয়েশভাই। তিনি এমন একজন যুবক, যিনি কিনা সমাজের সব কাজে নারী-পুরুষের সমানাধিকারে বিশ্বাস রাখেন। তবে মহিলাদের বিপদে-আপদে উদ্ধারকর্তা হিসেবে রণবীরের ভূমিকা কীরকম থাকে, গল্পের টুইস্ট সেখানেই। সেই সঙ্গে রয়েছে কমেডির ছোঁয়া। জয়েশভাইয়ের চরিত্রের জন্য নাকি কয়েক কিলো ওজন ঝরাতে হয়েছে রণবীরকে। অভিনেতার কথায়, এরকম চরিত্রে এই প্রথম দর্শকরা দেখতে পাবেন তাঁকে। জয়েশভাই অনেকটা চার্লি চ্যাপলিনের মতোই নিজের দুঃখ নিয়ে মজাও করতে পারে। রণবীরের নায়িকা হিসেবে এই ছবিতে দেখা যাবে শালিনী পান্ডেকে। উল্লেখ্য, এর আগে বিজ্ঞাপনের জন্য গুজরাতি বেশে দেখা গেলেও এই প্রথম বড়পর্দার জন্য গুজরাতি যুবক সাজবেন রণবীর সিং।  

[আরও পড়ুন: মাইনাস ৩ ডিগ্রিতে শুটিং অমিতাভের, মেয়ে শ্বেতা বলছেন ‘ড্যাডি কুল’ ]

রণবীর সিংহের ঝুলিতে এখন নেহাত ছবির সংখ্যা কম নয়। একের পর এক মোটা বাজেটের ছবি। সঞ্জয় লীলা বনশালি, জোয়া আখতার, কবীর খানের মতো প্রথম সারির পরিচালকদের পছন্দের পয়লা নম্বরে তিনি। তবে, কেরিয়ারের মধ্যগগনে এসেও নতুন পরিচালকের সঙ্গে কাজ করার ঝুঁকি নিচ্ছেন রণবীর। আর ‘না’ করার কোনও পথই নেই। কারণ, ছবির প্রস্তাব এসেছে তাঁর মেন্টর হাউস যশ রাজ ফিল্মসের তরফে। যশ রাজ ফিল্মসের ব্যানারে নতুন ছবি ‘জয়েশভাই জোরদার’-এর মুখ্য ভূমিকায় থাকছেন রণবীর সিং। পরিচালনা করছেন নবাগত দিব্যাং ঠক্কর। কমেডি ঘরানার ছবি। রণবীরের কথা মাথায় রেখেই লেখা হয়েছে এই ছবির গল্প। গোটা দেশের কোণায় কোণায় নারীরা যখন হিংসার শিকার হচ্ছে, তখন রণবীরের এই ছবি যে সমাজকে এক অন্য বার্তা দেবে, তা আন্দাজ করাই যায়।   

[আরও পড়ুন:পর্দায় সৌরভের বায়োপিক! নিজের চরিত্রে এই অভিনেতাকেই চান মহারাজ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং