Advertisement
Advertisement
Raveena Tandon

সবই ‘কর্মফল’! রামমন্দিরে না গিয়ে সোমনাথ মন্দিরে কেন ছুটলেন রবিনা ট্যান্ডন?

হঠাৎ কেন ধর্ম-কর্মে মন অভিনেত্রীর?

Raveena Tandon Visits Somnath Jyotirling Temple With Daughter Rasha | Sangbad Pratidin

ছবি : ইনস্টাগ্রাম

Published by: Sandipta Bhanja
  • Posted:January 18, 2024 2:48 pm
  • Updated:January 18, 2024 3:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 

দিন চারেকের অপেক্ষা। অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিকে তাকিয়ে গোটা দেশ। দেশ-বিদেশ থেকে আমন্ত্রিত অথিতিদের সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড, দক্ষিণী তারকারাও। ইতিমধ্যেই একাধিক তারকা রামমন্দির উদ্বোধনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সেখানে রবিনা ট্যান্ডন কিনা সোমনাথ মন্দিরে গিয়ে পুজো দিতে ছুটলেন? আর সেই ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করতেই অনুরাগীদের আর্জি, ‘অযোধ্যার রামমন্দিরে আসছেন না কেন?’ 

Advertisement

রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। একসময়কার হার্টথ্রব। এখনও অবশ্য তাঁর জৌলুস এতটুকু কমেনি। বয়স পঞ্চাশ ছুঁইছুঁই করলেও গ্ল্যামার ধরে রেখেছেন রবিনা। বড়পর্দার পর রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী। সামনেই তাঁর নতুন সিরিজ রিলিজ করছে। তার প্রাক্কালেই সোমনাথ মন্দিরে (Somnath Jyotirling Temple) পুজো রবিনা ট্যান্ডনের।

Advertisement

পরনে গেরুয়া শাড়ি। গলায় রুদ্রাক্ষ আর সাদা উত্তরীয়। কপালে ত্রিশূল তিলক। বৃহস্পতিবার গুজরাটের জাগ্রত মন্দিরে এভাবেই ধরা দিলেন রবিনা। সোমনাথ জ্যোতির্লিঙ্গে দুধ ঢেলে মন দিয়ে পুজো করতে দেখা গেল অভিনেত্রীকে। সঙ্গে মেয়ে রাশা থাড়ানি। ‘হর হর মহাদেব’ ধ্বনি দিয়ে পুজো দিলেন রবিনা ট্যান্ডন। বলিউড নায়িকার পুজো দেওয়ার সেই ক্যামেরাবন্দি মুহূর্ত আপাতত সোশাল মিডিয়ায় ভাইরাল। 

[আরও পড়ুন: অপূর্ব-নিশোর বন্ধুত্বে ফাটল! কথাও বন্ধ দুই তারকার, কেন এই মান-অভিমান?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raveena Tandon (@officialraveenatandon)

রবিনা নিজেও শেয়ার করেছেন সোমনাথ মন্দিরে পুজো দেওয়ার ভিডিও। মন্দিরের আধ্যাত্মিক পরিবেশের কথার উল্লেখও পাওয়া গেল অভিনেত্রীর ক্যাপশনে। আচমকাই কেন পুজো দিতে ছুটলেন তিনি? আসলে সামনেই তাঁর কর্মা কলিংয়ের রিলিজ। যে ওয়েব সিরিজ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন রবিনা ট্যান্ডন। তাঁর নতুন এই ইনিংস যাতে শুভ হয়, সেই কারণেই সোমনাথ মন্দুরে পুজোঅর্চনা বলিউড অভিনেত্রীর।

[আরও পড়ুন: রাত-বিরেতে অরিজিতের জিয়াগঞ্জের বাড়িতে অনুপম! কেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ