BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বুধবার ১২ আগস্ট ২০২০ 

Advertisement

‘আত্মহত্যা কর, নইলে গুন্ডা পাঠিয়ে খুন করাব’, হুমকি পেয়ে মুম্বই সাইবার ক্রাইমের দ্বারস্থ রিয়া

Published by: Sandipta Bhanja |    Posted: July 16, 2020 3:54 pm|    Updated: July 16, 2020 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আত্মহত্যা করো, নইলে গুন্ডা পাঠিয়ে তোমায় ধর্ষণ করিয়ে খুন করাবো…!” হুমকি পেলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Reah Chakraborty)। অভিনেতার মৃত্যুর পর থেকেই নেটজনতার নিশানায় তিনি। তাঁকেই দায়ী করা হয়েছে সুশান্তকে অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য। এবার খুন এবং ধর্ষণের হুমকিতেও জেরবার বঙ্গললনা। যার দরুণ, ইতিমধ্যেই মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। পাশাপাশি, নেটজনতার সমালোডনায় জেরবার হয়ে রিয়া এবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও (Amit Shah) আরজি জানিয়েছেন সিবিআই তদন্তের জন্য। বললেন, “সামনে আসুক সত্যিটা!” 

দিন দুয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর একমাস পূর্তিতে প্রথমবারের জন্য ‘বন্ধু সুশি’কে নিয়ে মুখ খুলেছিলেন রিয়া চক্রবর্তী। প্রাক্তন প্রেমিকার সেই আবেগঘন পোস্ট নজর এড়ায়নি নেটিজেনদের। ‘লোক দেখানো আবেগ’ কিংবা ‘কুম্ভীরাশ্রু’ বলে অনেকেই কটাক্ষ করেছিলেন অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুতেও নেটজনতার কাঠগড়ায় রিয়া! বিগত এক মাস ধরেই প্রবল সমালোচনা, কদর্য মন্তব্যে সম্মুখীন হলেও এযাবৎকাল তিনি এসব কিছু নিয়েই মুখ খোলেননি অভিনেত্রী। তবে এবার ধর্ষণ এবং খুনের হুমকি পেয়ে আর চুপ থাকতে পারলেন না! ইনস্টাগ্রামে সেই হুমকির ছবি পোস্ট করে সাফ জানিয়ে দিয়েছেন যে, “অনেক হয়েছে। যথেষ্ট! এবার আর আমি চুপ থাকব না! দরকারে মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করব।”

[আরও পড়ুন: ‘ট্যাক্সে মিলায় ভাইরাস, প্যান্ডেমিক বহুদূর!’, স্যানিটাইজারে ১৮% GST নিয়ে কটাক্ষ অনির্বাণের]

করলেনও তাই! খুন ও ধর্ষণের হুমকি খেয়ে ইতিমধ্যেই মহারাষ্ট্রের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ দায়ের করছেন রিয়া চক্রবর্তী। “এতদিন আমাকে লোভী, খুনি, বেশ্যা বলা হয়েছে, আমি চুপ করে থেকেছি। কিন্তু আমার নিরবতাকে যদি আমার দুর্বলতা ভেবে নেন, তাহলে ভুল করবেন! আপনাদের কে অধিকার দিয়েছে আমাকে আত্মহত্যা করার প্ররোচনা দেওয়ার কিংবা খুন-ধর্ষণের হুমকি পাঠানোর? আপনি নিজেও জানেন যে আপনি কী বলছেন? আইনের ভাষায় যা গুরুতর অপরাধ!” সংশ্লিষ্ট পোস্টে মন্তব্য অভিনেত্রীর।

[আরও পড়ুন: সুশান্তই অনুপ্রেরণা, চাঁদে জমি কিনে জন্মদিনে নিজেকে উপহার দিলেন যুবক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement