BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

ছবি চুরির অভিযোগ, ভারতীয়দের নিজের ফেসবুক পেজ থেকে তাড়িয়ে দিলেন পর্নস্টার রেনে গ্রেসি!

Published by: Bishakha Pal |    Posted: June 18, 2020 5:35 pm|    Updated: June 18, 2020 5:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসময় সুপারকারসে ট্র্যাকে আগুন ঝরাতেন রেনে গ্রেসি (Renee Gracie)। কিন্তু অর্থকষ্ট তাঁকে বাধ্য করে পর্ন দুনিয়ায় আসতে। আজ তিনি সফল এক পর্নস্টার। তাঁর ছবি এখন তাঁর ‘সম্পত্তি’। এই ছবি আর ভিডিওর দৌলতেই এখন প্রতি সপ্তাহে তিনি ২৫ হাজার মার্কিন ডলার উপার্জন করেন। সেই ছবি না বলে ব্যবহার করার অভিযোগ তুললেন তিনি ভারতীয়দের বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পোস্ট করে তিনি ভারতীয় দর্শকদের উপর ক্ষোভ উগরে দিয়েছেন।

সম্প্রতি ‘ওনলিফ্যানস’ নামে একটি পেজে তিনি একটি পোস্ট করেন। সেখানে গ্রেসি লেখেন, তাঁর ছবিগুলোর কপিরাইট রয়েছে। তিনিই তার স্বত্ত্বাধিকারি। তাই তাঁকে নিয়ে পেজ বানানো বন্ধ হোক। তাঁর ছবি চুরি করা হয়েছে বলেও অভিযোগ তোলেন গ্রেসি। এও বলেন, তাঁর ছবি ও ভিডিও যেন শেয়ার না করা হয়। ব্যবহারকারীদের তাঁর নকল পৃষ্ঠা তৈরি এবং অবৈধভাবে তাঁর সম্পত্তি ব্যবহার করার জন্য হুঁশিয়ারি দিয়েছেন গ্রেসি। বলেছেন, ভারতীয়দের তিনি আর পছন্দ করেন না। তিনি তাঁর পেজ থেকে সমস্ত ভারতীয়দের সরিয়ে দেবেন, এমনও জানান। 

porn star

[ আরও পড়ুন: বিদায় সুশান্ত! গঙ্গায় ছেলের অস্থি বিসর্জন দিলেন অভিনেতার বাবা, দেখুন ছবি ]

২০১৫ সালে অস্ট্রেলিয়ান হিসেবে প্রথম ফুল-টাইম মহিলা সুপারকারস রেসারের মুকুট উঠেছিল তাঁর মাথায়। তবে ২০১৭ সালে ধীরে ধীরে পারফরম্যান্সে ভাটা পড়ে। বেশ কিছু রেসে নজর কাড়তে ব্যর্থ হন গ্রেসি। ফলে সেভাবে স্পনসরও জুটছিল না। এই সুযোগে তাঁর জায়গা দখল করে নেয় অন্য পেশাদার ড্রাইভাররা। পরিস্থিতি এমন তৈরি হয় যে একটা সময় তাঁকে লোকাল কার ইয়ার্ডে কাজ করতে হয় বেশ খানিকটা সময়। কিন্তু অর্থকষ্টে পড়েন তিনি। তা মেটাতেই এক নতুন পন্থা নেন। OnlyFans নামের প্রাপ্তবয়স্কদের সাইটে নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করেন তিনি। আর প্রথম সপ্তাহেই আয়ের অঙ্ক দেখে চক্ষু চড়কগাছ। মাত্র সাতদিনেই ভারতীয় মুদ্রার প্রায় ২ লক্ষ ২৬ হাজার টাকা পেয়ে যান তিনি। ধীরে ধীরে বাড়তে থাকে টাকার অঙ্ক। বর্তমানে সপ্তাহে ১৮ লক্ষ ৮০ হাজার টাকা উপার্জন করেন বলে দাবি গ্রেসির।

[ আরও পড়ুন: লকডাউনে নেই কাজ, পেটের দায়ে দিল্লিতে ক্যাব চালাচ্ছেন ‘ইয়ে শালি আশিকি’ ছবির অভিনেতা ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement