১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের ২৪ জানুয়ারির কথা। টলিউডের নামী প্রযোজনা সংস্থা এসভিএফ-এর অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতার সিবিআই হেফাজত হয়। স্ত্রী’র সঙ্গে বিচ্ছেদ, প্রেমিকার সঙ্গে ছাড়াছাড়ি, কম ঝড় যায়নি তাঁর জীবনে। বাস্তব আর সিনেমা যেন অনেকটা মিলেমিশে একাকার হয়ে গিয়েছে শ্রীকান্ত মোহতার ক্ষেত্রে। তবে এবার বোধহয় পালে হাওয়া লেগেছে। বরফ গলছে শ্রীকান্ত আর তাঁর প্রাক্তন পত্নী সরিতার মাঝের।

[আরও পড়ুন: এবার হলিউডেও ঝাঁসির রানির বায়োপিক, প্রকাশ্যে টিজার ]

বাস্তব সত্যি সত্যিই কখনও কখনও সিনেমাকেও ছাপিয়ে যায়। হয়তো বাস্তবকে আধার করেই সিনেমা তৈরি হয় বলে! কিংবা হয়তো সিনেমার গল্পই কারওর সামনে বাস্তব প্রতিচ্ছবিটা তুলে ধরে বলে! শ্রীকান্ত মোহতার জীবনও তার ব্যতিক্রম নয়। গত বছরই স্ত্রী সরিতার সঙ্গে বিচ্ছেদ হয়। খুব বেশি দিন হয়নি। তবে শ্রীকান্তকে সিবিআই গ্রেপ্তার করার পর থেকেই পরিস্থিতি অনেকটা বদলে গিয়েছে। তিক্ত অতীত ভুলে নাকি প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছেন সরিতা। জিজ্ঞাসাবাদের জন্য প্রযোজককে সিবিআইয়ের তরফে ভুবনেশ্বরে জেল হেফাজতে রাখা হয়েছে আপাতত। আর সেখানেই নাকি পৌঁছে গিয়েছেন তাঁর প্রাক্তন স্ত্রীও। সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, সরিতা সেখানে ফ্ল্যাট নিয়ে থাকছেনও।  কারণ? শ্রীকান্তের শারীরিক অবস্থা ভাল নয়, এমনটাই শোনা যাচ্ছে। 

প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রের কথায়, গেপ্তার হওয়ার পর থেকেই শারীরীক অবস্থার অবনতি হতে থাকে শ্রীকান্তের। তিক্ততা ভুলে দূরত্ব মিটিয়ে তখনই স্বামীর পাশে দাঁড়ান সরিতা। সূত্রের খবর, নিয়মিত জেলে দেখাও করতে যেতেন। এরপর অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হলে দেখভালও করেন সরিতা।

[আরও পড়ুন: ‘অনুকরণ নয়, অনুপ্রেরণা পাই’, লতা মঙ্গেশকরের কটাক্ষের জবাবে বললেন রানু]

প্রসঙ্গত, ২০১৭ সালে এক নায়িকার সঙ্গে শ্রীকান্তের ঘনিষ্ঠতার কারণেই তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। বাড়ি ছেড়ে বেরিয়েও আসেন সরিতা। তখন থেকে শ্রীকান্ত-সরিতার সম্পর্কে তিক্ততার সূত্রপাত। সে বছরের শেষের দিকে তাঁরা ডিভোর্স ফাইল করেন। তবে, আইনি বিচ্ছেদ নিয়ে কিন্তু কোনও দিন শ্রীকান্ত বা সরিতা প্রকাশ্যে মন্তব্য করেননি। তবে এই পরিস্থিতির আঁচ যাতে দুই ছেলের উপরে না পড়ে, সেই জন্য তাঁদের বাইরে পড়তে পাঠিয়ে দেওয়া হয়। এর মধ্যেই ওই নায়িকার সঙ্গে প্রযোজকের সম্পর্কের অবনতি ঘটে। ২০১৮ সালের শেষের দিকে নায়িকা-প্রযোজকের ছাড়াছাড়িও হয়ে যায়। সেই অভিনেত্রী ইতিমধ্যে বিয়েও সেরে ফেলেছেন। তার পর থেকেই নাকি শ্রীকান্ত-সরিতার মাঝের বরফও গলতে শুরু করে। আর ঠিক এই পরিস্থিতিতেই শ্রীকান্তের গ্রেপ্তারি অনুঘটকের মতো কাজ করে। সূত্রের খবর, গত ন’মাসে তাঁরা ফের কাছাকাছি আসতে শুরু করেছেন। তাহলে কি সরিতারও ‘ঘর ওয়াপসি’ হল বলে? বলবে সময়ই।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং