BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমিক সুশান্তের জন্মদিনে আবেগঘন রিয়া চক্রবর্তী, শেয়ার করলেন ব্যক্তিগত মুহূর্তের ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: January 21, 2022 5:26 pm|    Updated: January 21, 2022 8:59 pm

Rhea Chakraborty posted this video on Sushant Singh Rajput birthday anniversary | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ১৪ জুন। আচমকাই খবর এল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। সারা দেশে দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল খবরটি। সেই সময় সুশান্তের বয়স ছিল মাত্র ৩৪। বেঁচে থাকলে আজ হয়তো ৩৬তম জন্মদিন সেলিব্রেট করতেন। কিন্তু তা আর হল না। জন্মদিনে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন অনুরাগীরা। কেউ শুভেচ্ছা জানিয়েছেন, কেউ জানিয়েছেন শ্রদ্ধা। আবেগঘন পোস্ট করেছেন প্রেমিকা রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty)। সুশান্তের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন তিনি। 

Sushant and Rhea

সুশান্তের মৃত্যুর পর রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া। বহুদিন সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন রিয়া। ফেরার পরও সুশান্তকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও পোস্ট করেননি। কেবল প্রয়াত প্রেমিকের মৃত্যুবার্ষিকীতে মনের কথা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন। 

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা সংক্রমণ সাড়ে তিন লক্ষের কাছাকাছি! অনেকটা বাড়ল মৃতের সংখ্যাও]

শুক্রবার সুশান্তের সঙ্গে নিজের ব্যক্তিগত মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেন রিয়া। জিমের ফাঁকে ভিডিওটি তোলা হয়েছিল। বেশ খোশমেজাজে ছিলেন দু’জন। নানাভাবে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন। অতীতের এই সোনালি স্মৃতি শেয়ার করে রিয়া লেখেন, “খুব মিস করছি তোমায়।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সুশান্তের মৃত্যুর পর মাদক যোগ, নেপোটিজম-সহ একাধিক অভিযোগ ওঠে বলিউডের একাংশের বিরুদ্ধে। মাদক মামলায় কড়া পদক্ষেপ নেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-সহ একাধিক তারকাকে এনসিবি দপ্তরে হাজিরা দিতে হয়। উল্লেখ্য, প্রয়াত অভিনেতার জন্মদিনে বলিউডের বিশেষ কাউকে সোশ্যাল মিডিয়ায় তেমন কোনও পোস্ট দিতে এখনও পর্যন্ত দেখা যায়নি। অবশ্য ইনস্টাগ্রাম স্টোরিতে প্রয়াত অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সুশান্তের মৃত্যুর পর নেপোটিজমের অভিযোগে করণ জোহর, আলিয়া ভাটদের একহাত নিয়েছিলেন তিনি। 

Sushant and Kangana

[আরও  পড়ুন: সাতসকালে বর্ধমানের জনবহুল এলাকায় ব্যাংক ডাকাতি, লকার খুলে নগদ টাকা নিয়ে উধাও দুষ্কৃতীরা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে