১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সলমন-রণবীরদের সঙ্গে গোয়া চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঋতাভরী, নাচলেন বাংলা গানে

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2021 12:12 pm|    Updated: November 21, 2021 1:52 pm

Ritabhari Chakraborty represented Bengal in the inaugural ceremony of IFFI Goa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জমকালো অনুষ্ঠানে শুরু গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI Goa)। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে বাংলার প্রতিনিধি হয়ে নজর কাড়লেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। মঞ্চ শেয়ার করলেন সলমন খান (Salman Khan), রণবীর সিংয়ের (Ranveer Singh) মতো তারকাদের সঙ্গে। 

Ritabhari Chakraborty

শনিবার রাত থেকে শুরু হয়েছে গোয়া চলচিত্র উৎসব। সেখানেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পারফর্ম করেন সলমন  খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। আর এঁদের মাঝেই বাংলার প্রতিনিধিত্ব করেন ঋতাভরী। লাল-সাদা লেহঙ্গা পরে একাধিক বাংলা গানের সঙ্গে নাচেন অভিনেত্রী। 

Ritabhari Chakraborty at IFFI

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঋতাভরী লেখেন, “আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।”

Salman Ranveer at IFFI

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা]

গোয়ায় ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এবারের ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। এই প্রথমবার গোয়ার চলচ্চিত্র উৎসবে OTT প্ল্যাটফর্মগুলিকে আহ্বান জানানো হয়েছে। নেটফ্লিক্স, আমাজন প্রাইম, Zee5, ভুট, সোনি লিভের মতো ওয়েব প্ল্যাটফর্মগুলি নানা ইভেন্টে অংশ নিচ্ছে। এর মধ্যে মাস্টারক্লাসেস, কনটেন্ট লঞ্চ, প্রিভিউ, ফিল্ম স্ক্রিনিং, প্যাকেজ স্ক্রিনিং ও অন্যান্য ভারচুয়াল ইভেন্ট থাকছে।

Ritesh Genelia at IFFI

এবার ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার’ অর্থাৎ চলতি বছরের বর্ষসেরা ব্যক্তিত্ব হিসেবে সম্মানিত করা হচ্ছে  বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী (Hema Malini) এবং প্রখ্যাত লেখক-গীতিকার প্রসূন জোশীকে। সত্যজিৎ রায় লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাচ্ছেন হলিউড পরিচালক-প্রযোজক মার্টিন স্করসেসি (Martin Scorsese) এবং হাঙ্গেরির পরিচালক ইস্তভান জাবো (Istvan Szabo)। 

Mouni Shraddha at IFFI

[আরও পড়ুন: বিপাকে মধ্যবিত্ত, রাজ্য সরকারের বিনামূল্যের তালিকা থেকে বাদ বেশকিছু ওষুধ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে