BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফের চর্চায় ‘রগড়ে দেব’, দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্য এবার প্রসেনজিতের সিনেমার সংলাপে

Published by: Suparna Majumder |    Posted: May 22, 2022 7:37 pm|    Updated: May 22, 2022 7:37 pm

'Rogde Debo', controversial comment of Dilip Ghosh used as Prosenjit Chatterjee's movie dialogue | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রগড়ে দেব’ (Rogre debo)। একুশের নির্বাচনের আগে ঝড় তুলেছিল দিলীপ ঘোষের (Dilip Ghosh) বলা এই কথাটি। সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে বিরোধী তারকাদের উদ্দেশে কথাটি বলেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। তাতেই শোরগোল পড়ে যায়। তীব্র প্রতিবাদ করেন তারকারা। সেই ‘রগড়ে দেব’ মন্তব্য এবার সিনেমার সংলাপে শোনা গেল। 

Prosenjit-and-Sohini

রবিবারই প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায় অভিনীত ‘আয় খুকু আয়’  (Aay Khuku Aay) ছবির ট্রেলার। ছবিতে দুর্নীতিগ্রস্ত রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সেনগুপ্ত। ট্রেলারের একটি দৃশ্যে তাঁর চরিত্রের মুখেই ‘রগড়ে দেব’ সংলাপটি শোনা যাচ্ছে। আর তা বলা হয়েছে খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। 

Aay-Khuku-Aay

[আরও পড়ুন: ৫ বছর পর ক্যামেরার সামনে জুটি বেঁধে এ কী করলেন বিক্রম-শোলাঙ্কি! দেখুন ভিডিও]

উল্লেখ্য,  ২০২১ সালের মার্চ মাসে ‘নিজেদের মতে, নিজেদের গান’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়। যার মূল কথা “আমি অন্য কোথাও যাব না, আমি এই দেশেতেই থাকব।” অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) লেখা সেই গানের ভিডিও তৈরি করেন ঋদ্ধি সেন ও ঋতব্রত মুখোপাধ্যায়। তাতে অভিনয় করেন পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, অরুণ মুখোপাধ্যায়, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, কৌশিক সেন, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের মতো একঝাঁক টলিউড তারকা।

সংবাদ প্রতিদিন ডিজিটালের একান্ত আলাপচারিতায় এই গানের প্রসঙ্গেই দিলীপ ঘোষের মতামত জানতে চাওয়া হয়েছিল। উত্তর দিতে গিয়ে রাজ্য বিজেপির সভাপতি বলেন, “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।”

দিলীপ ঘোষের এই মন্তব্য দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও ধিক্কার জানান। সমালোচনা করেন অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্রর মতো বিজেপি ঘনিষ্ঠ তারকারাও। সেই ‘রগড়ে দেব’ নতুন করে চর্চার কেন্দ্রবিন্দুতে। সোহিনী সেনগুপ্তর মতো অভিনেত্রীর কণ্ঠে উঠে এল সিনেমার সংলাপ হিসেবে। 

[আরও পড়ুন: ফের মা হতে চলেছেন! কান উৎসব থেকে ফিরতেই ঐশ্বর্যকে নিয়ে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে