৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভরা বসন্তে বিরহে কাতর রুক্মিণী, প্রেমিকাকে কাছে পেতে কী লিখলেন দেব?

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 8:23 pm|    Updated: March 24, 2021 8:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভরা বসন্ত। এমন সময় একজন রোদে পুড়ে জেলায় জেলায় প্রচার করছেন, অন্যজন সুদূর মুম্বইয়ে প্রথম বলিউড ছবির প্রচার করছেন। একেবারে ‘লম্বি জুদাই…’। দেবের বিরহে কাতর রুক্মীণি মৈত্র (Rukmini Maitra)। নিজের এই বিষন্নতা জাহির করেছেন টুইটারে। নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “কতদিন দেখিনি তোমায়!” প্রচারের ব্যস্ততার মাঝেও রুক্মিণীর এই বিষন্নতায় ভরা পোস্ট নজর এড়ায়নি দেবের। উত্তর দিতে বেশি সময় নেননি টলিপাড়ার তারকা। রুক্মিণীকে ট্যাগ করেই লিখেছেন, “আমারও একই অবস্থা… তাড়াতাড়ি ফিরে এস।”

রুক্মিণীর এই পোস্টে কমেন্ট করেছেন প্রযোজক মহেন্দ্র সোনিও (Mahendra Soni)। রুক্মিণীকে ট্যাগ করে দেবের ছবি আপলোড করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন “এই নাও।”

 

[আরও পড়ুন: ভোট প্রচারে যশকে জড়িয়ে ধরে চুমু খেলেন মহিলা, ভাইরাল ভিডিও ]

বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে প্রথম বলিউড ছবি ‘সনক’-এর (Sanak) কাজ শুরু করেছেন রুক্মিণী। অন্যদিকে তৃণমূল প্রার্থীদের (TMC candidate) হয়ে প্রচারের পাশাপাশি ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’ (Dance Dance Junior Season 2) নিয়ে ব্যস্ত দেব। কিছুদিন আগেই রিয়ালিটি শোয়ের বিচারক হয়ে এসেছিলেন বলিউডের ‘মস্ত মস্ত গার্ল’ রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। সেই ছবি আপলোড করেছিলেন দেব। এত ব্যস্ততার মাঝেও রুক্মিণীকে মিসকে কতটা মিস করছেন, তা জানাতে ভোলেননি অভিনেতা-সাংসদ। দুই তারকা যুগলের এই বিরহ খুব শিগগিরই কেটে যাক, এই প্রার্থনাই করছেন অনুরাগীরা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

কিছুদিন আগে অবশ্য বেশ খুনসুটির মেজাজেই ছিলেন দেব-রুক্মিণী। নিজের ছবি আপলোড করে নায়িকা লিখেছিলেন, “ছায়ার নেপথ্যে সুন্দর কিছু একটা নিশ্চয়ই আছে, এটাই বিশ্বাস করে সে…।” এতেই টিপ্পনি করে বসেন দেব। লেখেন, কী বাজে ছবিটা… আরও ভাল ছবি ছিল তো? দেবের এই প্রতিক্রিয়ার উত্তরে আবার রুক্মিণী জানতে চান, ‘যেমন?’। উদাহরণ বোধহয় হাতের কাছেই রেখে দিয়েছিলেন টলিপাড়ার তারকা। নিজের ও রুক্মিণীর একটি ছবি শেয়ার করেন তিনি। সেই ছবিতে আবার ফোকাসে ছিলেন দেব। আর তাঁর নেপথ্যে ছিলেন রুক্মিণী। ক্যাপশনে মজা করে দেব জানতে চান, “এটা কেমন?” তাতেই ক্ষিপ্ত হয়ে অভিনেত্রী আবার লেখেন ‘ব্লক!’ দু’জনের এই কৌতুকও বেশ উপভোগ করেছিলেন অনুরাগীরা।

[আরও পড়ুন: প্রচারে নেমে ফের দৌড় সায়নী ঘোষের, আবার কেন ছুট অভিনেত্রীর? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement