BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে নেমে ফের দৌড় সায়নী ঘোষের, আবার কেন ছুট অভিনেত্রীর?

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 4:29 pm|    Updated: March 24, 2021 4:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারে নেমেই ফের দৌড় সায়নী ঘোষের (TMC Candidate Saayoni Ghosh)। এবার নিজেই আপলোড করেছেন দৌড়ের ভিডিও। কিন্তু আবারও কেন আসানসোলের (Asansol Dakshin) রাস্তায় দৌড়তে শুরু করলেন অভিনেত্রী? উত্তর নিজেই দিয়েছেন ক্যাপশনে। লিখেছেন, “আমার পা আমার ইচ্ছে”।

মঙ্গলবারই অভিনেত্রীর দৌড়ের ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওয় দেখা যায়, সাদা শাড়ি পরে প্রচারে বের হওয়া সায়নী আচমকা আশেপাশের ভিড়কে একটু তফাতে যেতে বলেন। তারপর শাড়ির কুঁচি তুলে ধরে দৌড় দেন। ক্যামেরা নিয়ে পিছনে ছুটতে থাকেন ফটো শিকারিরাও। কিছুটা দূরে গিয়ে আবার সকলকে দূরত্ব বজায় রাখতে বলেন অভিনেত্রী। আবার হাসি মুখে প্রচারের কাজ শুরু করেন। তারকা প্রার্থীর দৌড়ের এই ভিডিওতেই কমেন্টের বন্যা বয়ে যায়। যার মধ্যে একজন আবার টুম্পা গানের সুর মিলিয়ে লেখেন, “ঘুম থেকে উঠে দেখি / প্রার্থী পালালো রাস্তা দিয়ে…সায়নী চলে গেল / মনটা ভেঙে দিল / এবার ভোটটা আমি / কাকে দেব বলো, দেব বলো, দেব বলো!”

[আরও পড়ুন: তোমাকে জিততে হবেই! যশের গলা জড়িয়ে চিৎকার মহিলা অনুরাগীর, ভাইরাল ভিডিও]

এমন কমেন্টের উত্তরেই নতুন দৌড়ের ভিডিও আপলোড করেছেন সায়নী। ভিডিওর নেপথ্যে আবার রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ‘গাল্লি বয়’ সিনেমার ‘আপনা টাইম আয়েগা’ গানটি ব্যবহার করেছেন। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে সায়নী বলেছিলেন, “মানুষের কাছে পৌঁছানোর জন্য শুধু হাঁটা কেন দৌড়াতেও পারি। রোজই দৌড়াচ্ছি। দলের তরুণ থেকে প্রবীণ সবাই পায়ে পা মিলিয়ে হাঁটছে এবং দৌড়চ্ছে। আমি হাঁটব না দৌড়াব সেটা আমি নিজে ঠিক করি। দিল্লিতে বসে আমার মুভমেন্ট কেউ নিয়ন্ত্রণ করে না। আমাকে নিজের মতো প্রচার করার সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছে দিদি এবং আমার দলের লোকজন। বিরোধীদের কথা শুনে হাসি পায়। ওরা কিছু খুঁজে পাচ্ছে না। তাই আবোল তাবোল বলছে। কিছু সংবাদমাধ্যমের খবর পড়েও অবাক হলাম। সত্যিই খবরের অভাব পড়েছে!”

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: মহারাষ্ট্রে বাড়তে থাকা সংক্রমণের মধ্যেই এবার করোনা আক্রান্ত আমির খান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement