২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘প্রার্থী পালালো রাস্তা দিয়ে’, শাড়ির কুঁচি ধরে ছুট সায়নীর, কারণ খুঁজতে মরিয়া নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: March 23, 2021 4:47 pm|    Updated: March 23, 2021 9:53 pm

TMC Candidate Saayoni Ghosh's video of running at Asansol Dakshin | Sangbad Pratidin

শেখর চন্দ্র, আসানসোল: প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই আসানসোলের (Asansol) রাস্তায় নেমে পড়েছেন সায়নী ঘোষ (TMC Candidate Saayoni Ghosh)। দুয়ারে দুয়ারে প্রচারকেই জীবনের অঙ্গ করে নিয়েছে। অভিনেত্রীকে দেখার জন্য রাস্তায় বেরিয়ে আসছেন মানুষও। ভোটের সুবাদেই তো তারকাদের কাছ থেকে দেখার সুযোগ মিলছে। নায়িকা যেখানেই যাচ্ছেন ভিড় জমে যাচ্ছে। এমনই একটি ভিড়ের মাঝ থেকে দৌড়তে দেখা গেল আসানসোল দক্ষিণের (Asansol Dakshin) তারকা প্রার্থীকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

সাদা শাড়ি পরেই প্রচারে বেরিয়েছিলেন সায়নী। আচমকা আশেপাশের ভিড়কে একটু তফাতে যেতে বলেন। তারপর শাড়ির কুঁচি তুলে ধরে দৌড় দেন। ক্যামেরা নিয়ে পিছনে ছুটতে থাকেন ফটো শিকারিরাও। কিছুটা দূরে গিয়ে আবার সকলকে দূরত্ব বজায় রাখতে বলেন অভিনেত্রী। আবার হাসি মুখে প্রচারের কাজ শুরু করেন।

[আরও পড়ুন: ভোটের আবহে ফের তৃণমূলে তারকা যোগ, এবার ঘাসফুলে রিজওয়ান-পায়েল-প্রিয়া]

তারকা প্রার্থীর ক্ষণিকের এই দৌড়ের ভিডিওই (video)সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।
কেউ টুম্পা গানের সুর মিলিয়ে লিখেছেন, “ঘুম থেকে উঠে দেখি / প্রার্থী পালালো রাস্তা দিয়ে…সায়নী চলে গেল / মনটা ভেঙে দিল / এবার ভোটটা আমি / কাকে দেব বলো, দেব বলো, দেব বলো…”, কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, “কোন দিকে ছুটছে? মনে হচ্ছে সামনে ঔষধ এর দোকান দেখতে পেয়েছে।” কারও দাবি ভোটের প্রচারের কারণে শরীরচর্চা করতে পারছেন না বলেই এভাবে দৌড়ে নিচ্ছেন তারকা প্রার্থী। কারও দাবি, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার জন্যই নায়িকার এই দৌড়। জনগণ ও দলের লোক কাছে আসাতেই সায়নী এভাবেই দৌড়েছেন বলে দাবিও করা হয়েছে।

এবিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সায়নী জানান, মানুষের কাছে পৌঁছানোর জন্য শুধু হাঁটা কেন দৌড়াতেও পারেন তিনি। তাঁর সঙ্গে সকলেই পায়ে পা মিলিয়ে হাঁটছেন এবং দৌড়াচ্ছেন। তিনি হাঁটবেন না দৌড়াবেন নিজেই সেটা ঠিক করবেন। দিল্লি থেকে তাঁর মুভমেন্ট কেউ রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করেন না। 

এখনও পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) আসানসোল কেন্দ্রেই রয়েছেন সায়নী। ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। কারণ প্রচারে ব্যস্ত তিনি। প্রচারের সেই ঝলক আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে ‘খেলা হবে’ ছন্দে নাচতেও দেখা গিয়েছে তৃণমূল প্রার্থীকে (TMC Candidate)।

[আরও পড়ুন: ‘আসল পরিবর্তন’ এলে আমি কি বাংলায় যেতে পারব? বিজেপিকে প্রশ্ন তসলিমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে