৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট প্রচারে যশকে জড়িয়ে ধরে চুমু খেলেন মহিলা, ভাইরাল ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: March 24, 2021 3:10 pm|    Updated: March 24, 2021 4:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাউকে দেখা যেত বড় পর্দায়, কাউকে আবার দেখা যেত বোকা বাক্সে। এখন তাঁদেরই দেখা যাচ্ছে বাড়ির সামনের রাস্তায়। দরজার সামনে এসে হাতজোড় করে দাঁড়িয়েও পড়ছেন। সৌজন্যে বিধাসভা নির্বাচন (WB Elections 2021)। তাতেই প্রিয় তারকাকে কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন অনুরাগীরা। আনন্দের ঠিকঠিকানা থাকছে না। যেমন ছিল না বিজেপির তারকা প্রার্থী যশ দাশগুপ্তর (Yash Dasgupta) প্রচারে। যশের বাইক ব়্যালি দেখেই আনন্দে আত্মহারা হয়ে যান এক মহিলা। দুই হাত প্রসারিত করে বাইকের সামনে ঝাঁপিয়ে পড়েন তিনি। জড়িয়ে ধরে, হাতে চুম্বন করে একাকার কাণ্ড! সেলফি তাঁকে তুলতেই হবে। আর প্রিয় ‘অরণ্য’কে জিততে হবে নির্বাচনে। একথাই চিৎকার করে বলতে থাকেন ক্রমাগত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। আর তা দেখে হেসেই খুন নেট নাগরিকরা।

[আরও পড়ুন: মহারাষ্ট্রে বাড়তে থাকা সংক্রমণের মধ্যেই এবার করোনা আক্রান্ত আমির খান]

ভোটের ঠিক আগেই বিজেপিতে যোগ দেন যশ। হুগলির চণ্ডীতলার প্রার্থী (BJP Candidate) হন টলিউড তারকা। একাধিক সিনেমায় অভিনয় করলেও ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র ‘অরণ্য’ চরিত্র দিয়েই তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তাই যশের বাইক দেখেই ‘অরণ্য’ নাম নিয়েই চিৎকার করতে করতে ছুটে যান মহিলা। তারপর বলতে থাকেন “অরণ্য, আই লাভ ইউ! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ।” কয়েক সেকেন্ডের জন্য যশ অন্যদিকে তাকাতেই নায়কের গলা টেনে ধরে তাঁর সঙ্গে সেলফি তুলতে বলেন মহিলা। আবার চিৎকার করে বলতে থাকেন, “তোমাকে জিততেই হবে! জিততেই হবে!”

মহিলার এই আবেগ দেখে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, “কাকিমার মাথায় জল ঢালুন নয়তো এবার হার্টফেল করবে।” কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, “ওই মহিলার এক ভোটেই জিতে যাবেন উনি।” মহিলার চিৎকারের বহর নিয়েও রসিকতা করা হয়েছে। উল্লেখ্য, হুগলির (Hooghly) চণ্ডীতলা কেন্দ্রে যশের বিপরীতে দাঁড়িয়েছেন মহম্মদ সেলিম। অন্যদিকে তৃণমূলের হয়ে লড়ছেন স্বাতী খন্দকার।

 

[আরও পড়ুন: রাজ্য সরকারকে বিঁধে করা শ্রাবন্তীর পোস্টে লাইক মিমি-নিখিলের! উত্তাল সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement