BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

টাইগার-দিশার ব্রেকআপ! তরুণ জুটিকে নিয়ে বলিউডে জোর কানাঘুষো

Published by: Bishakha Pal |    Posted: June 25, 2019 5:12 pm|    Updated: June 25, 2019 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ‘জাস্ট ফ্রেন্ড’ মানেই নির্ভেজাল বন্ধুত্ব ছেড়ে সম্পর্ক আরও এক ধাপ এগিয়েছে বোঝায়। আজ পর্যন্ত এমন কোনও সেলেব্রিটি নেই যে নিজের প্রেমজীবনের কথা প্রথমেই সর্বসমক্ষে স্বীকার করেছেন। টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কও ব্যতিক্রম নয়। তবে এখন শোনা যাচ্ছে, তাঁদের ‘বন্ধুত্বে’ নাকি চিড় ধরেছে। মানে সোজা বাংলায়, ব্রেকআপ হয়েছে তাঁদের।

[ আরও পড়ুন: নবপরিণীতার বেশে সংসদে নুসরত, বাংলায় শপথ নিলেন মিমিও]

একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, গত কয়েক সপ্তাহ ধরে টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্কে সমস্যা চলছে। তাই কিছুদিন আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। কিন্তু তাতেও নাকি সমস্যার সমাধান হয়নি। তাই এবার উপায় না দেখে ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার ও দিশা। অবশ্য অভিনেতা বা অভিনেত্রী নিজে এখবর এখনও জানাননি। তবে অন্য একটি সূত্রে খবর, দিশা আর টাইগারের জীবনে নাকি কোনও অশান্তিই নেই। সম্পর্কের চাকা গড়গড়িয়েই চলছে দু’জনের।

গত সপ্তাহে মুম্বইয়ের একটি রেস্তরাঁয় গিয়েছিলেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। দিশাকে সেদিন ঘিরে ধরে ছবি তোলার আবদার করেন অনুরাগীরা। কিন্তু টাইগার সেখান থেকে দিশাকে বের করে নিয়ে আসেন। দু’জনের আচার-আচরণ দেখে মনে হচ্ছিল, তাঁদের মধ্যে মাখো-মাখো রোম্যান্স চলছে। এমনকী রবিবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। কিন্তু যতই দিশা ও টাইগারকে একসঙ্গে দেখা যাক না কেন, সমস্যা নাকি তাঁদের মধ্যে বেড়েই চলেছে। শোনা যাচ্ছে, দু’জনে নাকি শুধুই বন্ধুত্ব টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, তাঁদের মনে হয়েছে যে প্রেমের সম্পর্কে নাকি তাঁরা থাকতে পারছেন না।

বলিউডের পায়ের তলার মাটি শক্ত করার আগে থেকেই টাইগার শ্রফের সঙ্গে ওঠাবসা দিশা পাটানির। তারপর তো তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসে। একসঙ্গে ‘বাঘি ২’ ছবিতে অভিনয় করেন তাঁরা। কিন্তু সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি। সম্প্রতি অবশ্য দু’জনেই একটু সাহস দেখাতে শুরু করেছিলেন। ‘ভারত’-এর প্রোমোশনে দিশা বলেছিলেন, তাঁর আর টাইগারের সম্পর্ক বন্ধুত্বের চেয়ে খানিকটা বেশিই। এছাড়া টাইগারও স্বীকার করেছিলেন, দিশার সঙ্গে নাম জড়ালে ভালই লাগে তাঁর। বলেছিলেন, “দিশা খুবই সুন্দরী। ওর সঙ্গে নাম জড়ালে আমার খারাপ লাগে না! বরং ভালই লাগে!” এছাড়া তাঁদের সম্পর্কের কথা সরাসরি না হলেও স্বীকার করে নিয়েছিলেন জ্যাকি শ্রফ। বলেছিলেন, টাইগার তাঁর প্রথম বন্ধু খুঁজে পেয়েছে বছর পঁচিশের একটি মেয়ের মধ্যে। নাম না নিলেও সেই মেয়েটি যে দিশা পাটানি, তা নিয়ে কারওর কোনও সংশয় ছিল না। কিন্তু এসবের মাঝেই দু’জনের ব্রেকআপের খবরে মনখারাপ অনুরাগীদের৷

[ আরও পড়ুন: ‘রাজনীতি থেকে আপনি সরলেই নিউ ইন্ডিয়া আসবে’,সরাসরি রাহুল গান্ধীকে আক্রমণ রণবীরের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement