১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে ‘না’, ২ কোটি টাকার প্রস্তাব ফেরালেন অভিনেত্রী

Published by: Sulaya Singha |    Posted: April 21, 2019 12:44 pm|    Updated: April 21, 2019 12:44 pm

Sai Pallavi turns down fairness cream endorsement worth Rs 2 crore

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে প্রথমে দর্শনধারী। তারপর গুণবিচারী। আর গায়ের রং উজ্জ্বল না হলেই দর্শনে নম্বর কমে যায়। মেয়ে যতই প্রতিভাবান হোক না কেন, এ সমাজ তথাকথিত সেই ফর্সা হওয়ার ভাবনা থেকে এখনও বেরিয়ে আসতে পারেনি। এ তালিকায় আবার অনেক সময় ফেলা হয় পুরুষদেরও। তাই তো এদেশে রমরমিয়ে বিক্রি হয় ফেয়ারনেস ক্রিম। সঙ্গে ট্যাগ লাইন থাকে, ফর্সা হলে বাড়ে আত্মবিশ্বাস। কিন্তু এমন ধারণা একেবারেই নাপসন্দ তালিম অভিনেত্রী সাই পল্লবীর। আর সেই কারণেই দুকোটি টাকার বিজ্ঞাপনী প্রস্তাব ফেরালেন তিনি।

বাজারে বিক্রি হওয়া নানা ফেয়ারনেস ক্রিম ও প্রসাধনী মাখলেই হয়ে উঠবেন অনন্যা। বিজ্ঞাপনের মধ্য দিয়ে এমন প্রচার করতে দেখা যায় একাধিক প্রথম সারির নায়িকাদের। তাঁদের চোখ দিয়েই উজ্জ্বল বর্ণা, সুন্দরী হয়ে ওঠার স্বপ্ন দেখেন মহিলারা। কিন্তু এ গড্ডালিকা প্রবাহে গা ভাসাতে নারাজ সাই পল্লবী। তামিল, তেলুগু এবং মালয়লম ছবির জনপ্রিয় এই অভিনেত্রী সাফ জানিয়ে দিয়েছেন, এমন কোনও প্রচার করবেন না তিনি। জানা গিয়েছে, একটি ফেয়ারনেস ক্রিম ব্র্যান্ড তাঁকে ২ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল। কিন্তু অভিনেত্রী সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ফর্সা হওয়ার কনসেপ্টে কোনওদিনই বিশ্বাসী নন এই দক্ষিণী অভিনেত্রী। এমনকী ছবিতেও যতটুকু প্রয়োজন, ততটাই মেক-আপ করেন। যার জন্য ইন্ডাস্ট্রিতে বিশেষ সুনাম রয়েছে সাইয়ের। তাঁর মতে, প্রত্যেক মানুষের সঙ্গে সৌন্দর্য লুকিয়ে আছে। মেক-আপ দিয়ে তা ঢেকে রাখার প্রয়োজন নেই। বরং নিজের আসল রূপই মেলে ধরা উচিত।

[আরও পড়ুন: পোস্টার আর নাম নিয়ে বিপাকে কঙ্গনা-রাজকুমারের নয়া ছবি]

প্রেমম, কালি, ফিদার মতো সুপারহিট দক্ষিণী ছবির নায়িকার এহেন সিদ্ধান্ত নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছে। তবে শুধু সাই-ই নন, এর আগে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনকে ‘না’ করেছিলেন নন্দিতা দাস, তাপসী পান্নু, অভয় দেওলের মতো বলিউড তারকারা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Sai Pallavi (@saipallavi.senthamarai) on

[আরও পড়ুন: ভূতের ছবির শুটিং করতে গিয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, গালে ১৩টি সেলাই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে