Advertisement
Advertisement
Kareena Kapoor

খালি গায়ে সইফ, শুধু শার্টে করিনা, দুই ছেলের সামনেই আদরে মাখামাখি সইফিনা!

এই তারকা দম্পতি একেবারেই আগুন লাগিয়ে দিয়েছে নেটপাড়ায়।

Saif Ali Khan flaunts toned abs, Kareena Kapoor shares new pic from holiday
Published by: Akash Misra
  • Posted:July 10, 2024 7:14 pm
  • Updated:July 10, 2024 7:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে বিচ হলিডেতে মত্ত করিনা কাপুর। সঙ্গে রয়েছেন স্বামী সইফ আলি খান ও দুই ছেলে তৈমুর ও জেহ। সমুদ্র সৈকত থেকেই টুকটাক ছবি পোস্ট করছেন করিনা। তবে এবার করিনা যে ছবিটি শেয়ার করলেন, তা নিয়ে রীতিমতো হইচই নেটপাড়ায়। সইফিনার অনুরাগীরা তো বলছেন, এই তারকা দম্পতি একেবারেই আগুন লাগিয়ে দিয়েছে নেটপাড়ায়।

হ্যাঁ, নতুন ছবিতে এমনটাই করলেন করিনা ও সইফ। সইফ খালিয়ে মেদবিহীন ছবি দিলেন, তো অন্যদিকে করিনা শুধু পরলেন সইফের শার্ট! এই ছবিই এখন হটকেক বলিউডে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

Advertisement

[আরও পড়ুন: রণবীরের সামনেই অন্তঃসত্ত্বা দীপিকার পেটে হাত বোলাচ্ছেন ওরি, দেখে রেগে কাঁই নেটপাড়া!]

সিনেমা, সংসার, নবাব পরিবার। দুই সন্তানকে নিয়ে সুখের ঘরকন্না সইফ-করিনার। জেহ আর তৈমুর তাঁদের নয়নমণি। দুই সন্তানের ছবিও শেয়ার করেছেন করিনা।

কে বয়সে অনেক বড়। তার উপর সইফের ছিল আগে একটা বিয়ে। এমন মানুষকে বিয়ে করলেন কেন করিনা? একসময় হাজার প্রশ্নের মুখে পড়েছিলেন বলিউডের বেবো। কিন্তু শাহিদ কাপুরের সঙ্গে ব্রেকআপের পর, জীবনে যখন সইফ আসেন, তখন সব গুঞ্জনকে একপাশে রাখলেন করিনা। গুরুত্ব দিলেন প্রেমকেই। আর তাই হয়তো পাঁচবছর সইফের সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকার পর, বিয়ে করলেন করিনা।

দাম্পত্য় নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায় না করিনাকে। তবে ‘কফি উইথ করণে’ এসে এবার মন উজাড় করে কথা বলছিলেন সইফপত্নী। স্পষ্টই জানিয়ে ছিলেন, কেন বিয়ে করেছেন সইফকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

করণ জোহরের প্রশ্নে করিনা জানিয়ে ছিলেন, ”আজকাল তো ভালোবাসার মানুষটির সঙ্গে লিভ ইন করেই সারা জীবন কাটানো যায়। কিন্তু আমি আর সইফ সন্তান চেয়েছিলাম। তাই ঠিক করি, বিয়ে করা উচিত। তবে হ্য়াঁ, এই লিভ ইনের পাঁচবছর, দুজন দুজনকে বুঝতে কাজে এসেছে।” তৈমুর ও জেহ। করিনা-সইফের এখন দুই সন্তান। ২০১৬ সালে জন্ম হয় তৈমুরের। জেহ জন্মায় ২০২১ সালে।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ রাখি গুলজার! খবর রটতেই ‘বস’কে নিয়ে মুখ খুললেন শিবপ্রসাদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ