BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

আরিয়ান নয়, করণের ছবিতে সইফপুত্র ইব্রাহিম! কোন চরিত্রে দেখা যাবে তাঁকে?

Published by: Akash Misra |    Posted: November 17, 2022 5:10 pm|    Updated: November 17, 2022 5:10 pm

Saif Ali Khan’s son Ibrahim to make his debut with Karan Johar's film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান না করেছেন। কিন্তু করণকে হ্যাঁ করার আগে একটিবারও ভাবেননি সইফপুত্র ইব্রাহিম আলি খান। উলটে, করণের কান ঝালাপালা। ইব্রাহিম নাকি শুধু বলেই যাচ্ছেন, শুটিং শুরু করার কথা।

গপ্পোটা একটু বিশদে বলা যাক বরং। করণ জোহরের ‘রকি অ্য়ান্ড রানি কি প্রেম কাহানি’ ছবিতে বহুদিন ধরেই সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন ইব্রাহিম। সেই কাজ করতে করতেই করণের সঙ্গে নতুন ছবি নিয়ে কথা। করণও সুযোগ বুঝে ইব্রাহিমকে (Ibrahim Ali Khan) সোজা অভিনয়ের অফার করে বসলেন। ইব্রাহিমও লুফে নিলেন সেই অফার। ব্যস, কেরিয়ারের শুরুতেই দারুণ এক সুযোগ সইফপুত্র ইব্রাহিমের হাতের মুঠোয়!

তবে ইব্রাহিমের এই ছবির পরিচালক করণ নয়, তিনি থাকছেন প্রযোজক হয়েই। খবর অনুযায়ী, ইব্রাহিমকে নিয়ে ছবি তৈরি করছেন অভিনেতা বিমান ইরানির ছেলে কায়োজে ইরানি। যাঁকে সুডো চরিত্রে দেখা গিয়েছিল ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে। শোনা যাচ্ছে,কায়োজের এই ছবির প্রেক্ষাপট যুদ্ধ। এই ছবির জন্য নাকি নতুন লুকও নেবেন সইফপুত্র ইব্রাহিম। ২০২৩ সালে শুরু হবে এই ছবির শুটিং। শোনা গিয়েছে, অস্ত্র ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে ইব্রাহিমকে। 

[আরও পড়ুন: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া, কেমন আছেন অভিনেত্রী? ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে করণকে আরিয়ান খানের (Aryan Khan) সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি জানান,” আরিয়ানকে বহুবার ছবিতে অভিনয় করার অফার দিয়েছিলাম। কিন্তু আরিয়ান বার বার আমাকে না করে দিয়েছি। এমনকী, আরিয়ানকে মাথায় রেখে একটা চিত্রনাট্য়ও তৈরি ছিল। কিন্তু আরিয়ান কিছুতেই রাজি হয়নি।”

Aryan Khan spotted partying in a club after getting relief from drugs case

করণ এই সাক্ষাৎকারে আরও বলেন, ”আসলে আরিয়ান এখনও বয়সে ছোট। আরেকটু বড় হোক তখন ভাল-মন্দ বুঝে যাবে।”

অভিনয়ের তুলনায় বরাবরই ছবি পরিচালনার দিকে ঝোঁক আরিয়ানের। এমনকী, শোনা গিয়েছে আমাজন প্রাইমের জন্য নাকি একটি ছবি তৈরিও করবেন আরিয়ান। শুধু করণ নয়, জোয়া আখতারের ‘আর্চি’ ছবির অফারকেও নাকচ করেছিলেন আরিয়ান খান।

[আরও পড়ুন: শাহরুখপুত্রকে নিয়ে ছবি করার প্রস্তাব করণের, মুখের উপর না বলে দিলেন আরিয়ান!]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে