BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সুপারহিট সেলিম-জাভেদ, এবার ছবির জন্য জুটি বাঁধছেন পুত্রদ্বয় সলমন-ফারহান

Published by: Sandipta Bhanja |    Posted: May 1, 2019 6:23 pm|    Updated: May 1, 2019 6:23 pm

Salman Khan and Farkhan Akhtar to team up for the first time

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে কাজ করতে চলেছেন সলমন খান এবং ফারহান আখতার। একসময়কার বিখ্যাত চিত্রনাট্যকার জুটি সেলিম-জাভেদের পুত্রদ্বয় সলমন এবং ফারহানের একসঙ্গে জুটি বাঁধার খবরে ইতিমধ্যেই শোরগোল পড়েছে বলিপাড়ায়। দিন কয়েক আগেই নতুন ছবি নিয়ে সলমনের সঙ্গে আলোচনা করেছেন ফারহান আখতার। প্রসঙ্গত, এই প্রথমবার সলমন এবং ফারহান একসঙ্গে কাজ করবেন।

[আরও পড়ুন:  এবার মালায়ালি ভাষায় হবে ‘কন্ঠ’র রিমেক, মুক্তির আগেই স্বত্ব কিনলেন পরিচালক]

সূত্রের খবর অনুযায়ী, দিন কয়েক আগেই সলমনের বাড়িতে গিয়েছিলেন ‘ডন’ পরিচালক ফারহান আখতার। ছবি নিয়ে ঘণ্টাখানেকের আলোচনা চলে তাঁদের মধ্যে। তবে, ফারহান ছবিটি প্রযোজনা করবেন না পরিচালনা, সেই খবর এখনও জানা যায়নি। তবে, দু’জনই নতুন প্রজেক্টে তাঁদের জুটি বাঁধা নিয়ে বেশ উত্তেজিত। প্রসঙ্গত, বছরের শুরুতেই শোনা গিয়েছিল ‘ডন থ্রি’ দিয়েই পরিচালনায় ফিরতে চলেছেন ফারহান। তবে, পরে রাকেশ ওম প্রকাশ মেহেরার ‘তুফান’ ছবিতে অভিনয়ের কথা ঘোষণা করেন ফারহান। ছবিতে এক বক্সারের চরিত্রে দেখা যাবে তাঁকে। বছরের শেষের দিকে শুরু হবে ছবির কাজ। উপরন্তু, সলমনের হাতে রয়েছে বনশালির ‘ইনশাআল্লাহ’ এবং ‘দাবাং থ্রি‘র মতো বিগ বাজেটের ছবি। তাই ফারহান এবং ভাইজান দু’জনের কারওর-ই শিডিউল ফাঁকা না থাকায় যে পরের বছরের আগে ছবির কাজে হাত দিতে পারবেন না, তা বলাই যায়!

[আরও পড়ুন:  রাশিয়ায় টিম ‘উধম সিং’, দেখুন কেমন লাগছে ‘বিপ্লবী’ ভিকিকে]

একসময়ে বলিউড ইন্ডাস্ট্রি মাতিয়েছিল চিত্রনাট্যকার জুটি সেলিম খান এবং জাভেদ আখতার। সেলিম-জাভেদ মানেই ছবি হিট! এমনটাই বলতেন তৎকালীন প্রযোজক-পরিচালকরা। ছবির পোস্টারে যেমন নায়ক-নায়িয়কার নাম জ্বলজ্বল করত, ঠিক একইরকমভাবে থাকত সেলিম-জাভেদ চিত্রনাট্যকার জুটির নাম। কোনও কোনও ছবির অভিনেতা-অভিনেত্রীদের থেকেও তাঁরা নাকি বেশি পারিশ্রমিক দাবি করতেন। ‘সীতা অউর গীতা’, ‘হাতি মেরে সাথী’, ‘জঞ্জির’, ‘দিওয়ার’, ‘শোলে’, ‘চাচা ভাতিজা’, ‘শান’ একের পর এক হিট ছবি দিয়েছে এই জুটি। তবে, বিচ্ছেদ ঘটে ‘মিস্টার ইন্ডিয়া’র পরই। এটিই তাঁদের একসঙ্গে কাজ করা শেষ ছবি। আর এবার এত বছর পর তাঁদের ছেলেরা কাজ করছেন একসঙ্গে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে