BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে সব নিরাপত্তারক্ষীদের খাবারের দায়িত্ব নিলেন, সলমনের বাড়িতেই হচ্ছে রান্না

Published by: Sandipta Bhanja |    Posted: March 31, 2020 12:21 pm|    Updated: March 31, 2020 12:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউন পরিস্থিতিতে কেউ যেন অভুক্ত না থাকেন, কড়া নজরদারি সলমন খানেরক। দিন দুয়েক আগেই ২৫ হাজার দিন মজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তিনি। এবার নিজের পুরো অ্যাপার্টমেন্টের নিরাপত্তারক্ষীদের খাবারের দায়িত্ব নিলেন। ভাইজানের বাড়িতেই হচ্ছে রান্না। রান্না শেষ হলে সলমনের বাড়ির হেঁশেল থেকেই খাবার পৌঁছে যাবে নিরাপত্তারক্ষীদের কাছে। জানালেন সলমনের বাবা সেলিম খান। 

বান্দ্রার বিলাসবহুল আবাসন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের যত কর্মীরা রয়েছেন, লকডাউন চলা অবধি প্রত্যেকের খাবার জোগান দেওয়ার দায়িত্ব নিলেন সলমন খান। এই প্রসঙ্গে সলমন খানের বাবা সেলিম খান জানিয়েছেন, “আমাদের পরিবারের একটি রীতি রয়েছে। আমাদের পরিবার থেকে যেখানেই অর্থসাহায্য করা হোক না কেন, তা যেন সবসময়ে অসহায়, সম্বলহীন দুস্থদের কাজে লাগে, সেদিকে আমরা সর্বদা নজর রাখি। যেমন তিন ছেলে সলমন, আরবাজ ও সোহেল প্রত্যেকেই তাঁদের স্টুডিওতে কর্মরত লোকজনদের আর্থিক সাহায্য করেছেন দেশজুড়ে লকডাউন চলা পর্যন্ত। উপরন্তু আমাদের বিল্ডিং এবং সলমনের যত নিরাপত্তারক্ষীরা রয়েছেন, তাঁদের সবার জন্য দুবেলা খাবারের আয়োজন করা হয়েছে।” সলমনের এমন উদ্যোগে খুশি নিরাপত্তারক্ষীরাও।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের মাঝেই স্ত্রী টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে কেন ছুটলেন অক্ষয়? জানুন সত্যিটা]

প্রসঙ্গত, এই কঠিন অবস্থাতেও সলমনকে ভাবিয়ে তুলেছে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পরিস্থিতি। আর তাই এই লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান। হলিউড, বলিউড, টলিউডে বন্ধ সব শুটিং, বাতিল সমস্ত কাজ। ২১ দিনের লকডাউনের জেরে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদুনিয়াতেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সবচাইতে ক্ষতিগ্রস্থ হবেন জুনিয়র টেকনিশিয়ানরা। আর তাই সেসমস্ত স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সলমন খান। সলমনের ‘বিইং হিউম্যান’ সংস্থাও বহু দুস্থদের পড়াশোনা, ওষুধপাতির দায়িত্ব নিয়েছে। এবার করোনার জেরে আবারও তিনি প্রমাণ করে দিলেন যে কেন তিনি বলিউডের ‘ভাইজান’? কারণ একাই এতগুলো মানুষের দায়িত্ব নেওয়া চারটিখানি কথা নয়।

[আরও পড়ুন: অভিনব উদ্যোগ, লকডাউনে ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিলেন সলমন খান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement