BREAKING NEWS

২৪ জ্যৈষ্ঠ  ১৪৩০  বৃহস্পতিবার ৮ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের মানবিক সলমন, ৫ হাজার করোনা যোদ্ধার খাবারের বন্দোবস্ত করলেন ভাইজান

Published by: Suparna Majumder |    Posted: April 26, 2021 5:58 pm|    Updated: April 26, 2021 5:58 pm

Salman Khan distributes 5,000 food packets to coronavirus frontline workers of Mumbai, See Video | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মার্চে করোনার (COVID-19) সময় আটকে গিয়েছিলেন পানভেলের ফার্ম হাউসে। কিন্তু সেখানে থেকেও ক্রমাগত মানুষের সাহায্য করে গিয়েছিলেন। মুম্বইয়ের অনেক টেকনিশিয়ানের অ্যাকাউন্টে অর্থ পাঠিয়েছিলেন সরাসরি। এবার করোনা দ্বিতীয় ঢেউয়ে আগের থেকেও বেসামাল ভারতবর্ষ। মহারাষ্ট্রের অবস্থাও মারাত্মক। এমন সময় করোনা (Corona Virus) যোদ্ধাদের খাবারের বন্দোবস্ত করলেন সলমন খান (Salman Khan)।

চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী, প্রশাসন-সহ ৫ হাজার করোনা যোদ্ধার হাতে তুলে দিলেন সলমন। শিব সেনার (Shiv Sena) যুব শাখার সঙ্গে মিলিতভাবে রবিবার থেকে এই কাজ শুরু করেছেন তিনি। সলমনের বান্দ্রার রেস্তরাঁ ‘ভাইজানজ’ থেকে এই খাবার সরবরাহ করা হচ্ছে। বলিউডের সুলতান নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত কিছু তদারকি করছেন। এমনকী খাবার চেখেও তার গুণমান খতিয়ে দেখছেন। টুইটারে এমনই এক ভিডিও শেয়ার করেছেন শিব সেনার কমিটির সদস্য রাহুল কনল।

[আরও পড়ুন: ‘আপনি নিজে কী করছেন?’ করোনা মোকাবিলায় বাম সংগঠনের হদিশ দিয়ে ট্রোলড রাজ]

রাহুল জানান, যতদিন মুম্বইয়ে লকডাউন চলবে ততদিন সলমনের রেস্তরাঁ ‘ভাইজানজ’-এর রান্নাঘর থেকে এভাবেই সলমন খান এবং শিব সেনার যুব শাখা বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা (পূর্ব) থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। এখন ৫ হাজার করোনা যোদ্ধাকে খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। আগামী দিনে এই সংখ্যাটা ১০ হাজার হবে। সলমনের মা সলমা খানও তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন বলে জানান রাহুল। এদিকে সোমবারই প্রকাশ্যে এসেছে সলমনের ইদ রিলিজ ‘রাধে’র (Radhe) নতুন গান। গানে ভাইজানের সঙ্গে রয়েছেন দিশা পাটানি (Disha Patani)। রকস্টার ডিএসপির সুরে গানটি গেয়েছেন কামাল খান ও ইউলিয়া ভন্তুর। গীতিকার সাব্বির আহমেদ।

[আরও পড়ুন: মালদ্বীপে ভারতীয়দের যাওয়ায় নিষেধাজ্ঞা, কিন্তু বলিউড তারকারা যেতেই পারেন! কীভাবে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে