BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সলমন ভক্তদের জন্য সুখবর, তৈরি ‘কিক ২’ ছবির চিত্রনাট্য, কারা থাকছেন সিক্যুয়েলে?

Published by: Suparna Majumder |    Posted: August 11, 2020 5:35 pm|    Updated: August 11, 2020 10:17 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউন শুরু হওযার আগে থেকেই পানভেলের ফার্মহাউসে ছিলেন সলমন খান (Salman Khan)। এতগুলো দিন সেখানেই কাটিয়েছেন পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে। সেখান থেকেই পৌঁছে দিয়েছেন করোনা পরিস্থিতির ত্রাণ সামগ্রী। নিজস্ব জিমে ঘাম ঝরিয়েছেন। ঝড়-বৃষ্টিতে বিধ্বস্ত ফার্ম হাউসের চারপাশ পরিষ্কার করেছেন। তৈরি করেছেন দু’টি মিউজিক ভিডিও ‘প্যায়ার করোনা’ এবং ‘ভাই ভাই’। ‘প্যায়ার করোনা’-এ সলমন খানকে সঙ্গত দিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। এরই মাঝে আবার ট্রাক্টর নিয়ে মাঠে নেমে পড়েছিলেন। রোপণ করেছিলেন ধানের চারা গাছ। সেখানেই আবার রাখিবন্ধন উৎসবও পালন করেছিলেন। সবই তো ঠিক ছিল। জীবন চলছিল নিজস্ব ছন্দে। সোমবার রাতে আবার মুম্বই ফিরে এলেন কেন সলমন খান? এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: “প্রতিভা থাকলে বিকাশ হবেই”, নেপোটিজম প্রসঙ্গে মুখ খুললেন আশা ভোঁসলে]

সোমবার শুধু মুম্বই ফিরেই ক্ষান্ত হননি সলমন খান। মাঝরাতে তাঁকে মেহবুব স্টুডিওর বাইরেও দেখা গিয়েছিল। এরপরই বি-টাউনে শুরু হয়ে যায় গুঞ্জন। তাহলে কি ফের শুটিং শুরুর তোড়জোড় করছেন বলিউডের সুলতান? সলমন খানের আগামীর তালিকায় রয়েছে ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ এবং টাইগার সিরিজের তৃতীয় ছবি। কোন ছবির কাজ আগে শুরু করবেন সলমন? শোনা যাচ্ছে, আগে ‘রাধে’-র শ্যুটিং শুরুর প্রস্তুতিই নাকি নিচ্ছেন সলমন। তার জন্য পানভেলের ফার্মহাউসে কড়া শরীরচর্চা করেছেন। নিয়ম মেনে খাবারও খেয়েছেন নিজেকে প্রস্তুত করতে।

[আরও পড়ুন: ‘আমাদেরও কিছু দায়িত্ব আছে’, সুশান্ত ইস্যুতে ক্রিকেটাররা চুপ থাকায় কটাক্ষ মনোজ তিওয়ারির]

এর মধ্যেই পানভেলের ফার্মহাউসের কৃষিকাজের ভিডিও শেয়ার করে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর নতুন মরুশুমের ঘোষণা করে দিয়েছেন সলমন খান। বি-টাউনে গুঞ্জন, নতুন এই মরশুমের কাজও আগে শুরু করতে পারেন সলমন খান। তারই মধ্যে ঘোষিত হয়ে গেল সলমনের আরও একটি ছবির কথা। এদিনই সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানান, ‘কিক ২’ ছবির স্ক্রিপ্ট তৈরি। কাস্টিংও চূড়ান্ত হয়ে গিয়েছে।প্রথম ছবির মতোই এখানেও দাবাং খানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকেই। এছাড়াও এই সিক্যুয়েলের জন্য পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা ফের বেছে নিয়েছেন রণদীপ হুডা এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিকেই।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement