৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউন অমান্য করে মু্ম্বই ফিরলেন সলমন! ‘ভুয়ো’ খবরে আইনি ব্যবস্থার হুমকি ভাইজানের

Published by: Sandipta Bhanja |    Posted: May 14, 2020 9:59 am|    Updated: May 14, 2020 9:59 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের মাঝেই পানভেলের ফার্মহাউস ছেড়ে মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এলেন সলমন খান! বিগত দেড় মাস ধরে বাড়ির বাইরে, তাই মা-বাবাকে ভীষণ মিস করছিলেন বলেই দেশে চতুর্থ পর্যায়ের লকডাউন শুরু হওয়ার আগেই মুম্বইতে ফিরে এসেছেন ভাইজান। তা সত্যিই কি লকডাউনের নিয়ম অমান্য করলেন সলমন? এই খবরের সত্য-মিথ্যা যাচাই না করেই দিন দুয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই খবর। আর চারদিকের এই ভুয়ো খবর রটতেই এতটাই চটে গিয়েছেন সলমন যে আইনি পদক্ষেপ করার হুমকিও দিয়েছেন অভিনেতা।    

লকডাউন অমান্য করে শুধু মুম্বই ফেরার খবরই চাউর হয়নি, পাশাপাশি এও শোনা যাচ্ছে যে সলমান খান ফিল্মসের তরফে তাদের নতুন ছবির জন্য ইতিমধ্যেই কাস্টিংয়ে কাজ শুরু করে দেওয়া হয়েছে। যদিও যাবতীয় এই খবর ভুয়ো বলে দাবি করেছেন ভাইজান। যার স্বপক্ষে যুক্তি দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সাফ জানিয়ে দিয়েছেন যে, এই মুহূর্তে তারা কোনওরকম ছবির কাস্টিংয়ের কাজই করছেন না। তাই ভুয়ো খবরে যাতে কেউ কান না দেন। পাশাপাশি ভাইজান এও বলেন যে, ভুয়ো খবর রটালেই তিনি আইনি পদক্ষেপ করবেন।

“গুজবে কান দেবেন না! সলমন খান ফিল্মস এই মুহূর্তে কোনও ছবির জন্য কাস্টিং করছে না। এমনকী, আমাদের আগামী প্রজেক্টের জন্য আমরা কোনও কাস্টিং এজেন্টও রাখিনি। তাই এই ধরণের কোনও মেইল কিংবা মেসেজে পেলে, বিশ্বাস করবেন না। কোনও সংস্থার তরফে কিংবা কোনও ব্যক্তি যদি এসকেএফ সংস্থার নাম নিয়ে অথবা আমার নাম ব্যবহার করে ভুয়ো খবর ছড়িয়ে থাকে, তাহলে অবিলম্বেই তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে”, মন্তব্য সলমনের।

[আরও পড়ুন: লকডাউনের মাঝেই হইচই-এর নতুন ওয়েব সিরিজ, আসছে পরমব্রত-অঙ্কুশের ‘কেস জন্ডিস’]

প্রসঙ্গত, বিগত দেড় মাস ধরেই সলমন রয়েছেন পানভেলে তাঁর বিলাসবহুল অর্পিতা ফার্মহাউসে। আসলে মার্চের মাঝামাঝি লকডাউন জারি হওয়ার আগে বন্ধুবান্ধবদের নিয়ে পানভেলের ফার্মহাউসে ছুটি কাটাচ্ছিলেন সলমন। তাঁর সঙ্গে রয়েছেন আরও একঝাঁক সেলিব্রিটি, যেমন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, ‘বান্ধবী’ ইউলিয়া ভান্তুর, অভিনেত্রী ওয়ালুশা ডি’সুজা, গায়ক কামাল খান এবং আরও অনেকে। তবে লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েছেন। ফার্মহাউসে থেকেই দুস্থদের সাহায্যের জন্য হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান। সদ্য ফার্মহাউসে শুটিং করে মুক্তি পেল সলমন-জ্যাকলিনের ‘তেরে বিনা’ গানটি। সেদিনই রাতারাতি খবর চাউর হয়ে গেল যে লকডাউন অমান্য করে সলমন তাঁর বন্ধু-বান্ধবদের নিয়ে মুম্বই ফিরে এসেছেন রাতের অন্ধকারে! আর এই খবর রটতেই সোশ্যাল মিডিয়ায় বিদ্যুৎগতিতে তা ভাইরাল হয়ে যায়। যার জেরে সলমন আইনি পদক্ষেপ করার হুমকি দিয়েছেন।

[আরও পড়ুন: ‘কত টাকা পান মোদির কাছ থেকে?’, প্রধানমন্ত্রীর সমর্থনে মুখ খুলে কটাক্ষের শিকার শাহিদ কাপুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement