BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউডে পা রাখছেন লুলিয়া, ‘প্রেমিকা’র জন্য বিশেষ বার্তা সলমনের

Published by: Sulaya Singha |    Posted: October 16, 2018 9:15 pm|    Updated: October 16, 2018 9:15 pm

Salman Khan Wishes Lulia Vantur For Her Bollywood Debut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাটরিনা কাইফ থেকে আয়ুশ শর্মা, সলমনের হাত ধরে বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েছেন অনেকেই। নিজের প্রিয়জনদের জন্য তিনি যেভাবে ছবির প্রচার করেন, সে বিষয়ে তাঁর জুড়ি মেলা ভার। এবার বলিউডে পা রাখতে চলেছেন সলমন খানের প্রেমিকা লুলিয়া ভান্টুর। ইতিমধ্যেই তাঁর আপকামিং ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে। আর পোস্টার লঞ্চ হওয়ার পরই বান্ধবীর ছবির প্রচার শুরু করে দিলেন দাবাং খান।

[#MeToo নিয়ে তোলপাড় দেশ, এরই মধ্যে উঠে এল নারীশক্তির কথা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Wishing the team of “Radha Kyon Gori Main Kyon Kaala” all the best and all the success! @vanturiulia

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

কার সঙ্গে তিনি বিয়ে করবেন কিংবা আদৌ করবেন কিনা, তা লাখ টাকার প্রশ্ন। কিন্তু জীবনে প্রেমিকার অভাব কখনও হয়নি। ৫০-এর গণ্ডি পেরিয়েও তিনি বলিউডের এলিজিবল ব্যাচেলার। সেই সলমন লুলিয়া ভান্টুরের সঙ্গে প্রেম করছেন কিনা, তা স্পষ্ট নয়। তবে লিলুয়া যে তাঁর কাছের মানুষ তা বোঝা গেল সুপারস্টারের পোস্ট দেখেই। লিলুয়ার আপকামিং ছবির নাম ‘রাধা কিউ গোরি ম্যায় কিউ কালা’। সেই পোস্টারটিই মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের পোস্ট করেছেন সলমন। ছবির জন্য বান্ধবীকে শুভেচ্ছাও জানিয়েছেন। ছবিতে শ্রী কৃষ্ণের ভক্তের ভূমিকায় অভিনয় করছেন লিলুয়া বলে খবর। পোস্টারেও সেই বেশেই দেখা যাচ্ছে তাঁকে। হলুদ শাড়ি ও গলায় ফুলের মালা।

[প্রেমে পড়েছেন ফারহান আখতার? প্রকাশ্যে রোম্যান্টিক ছবি]

সোমবারই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টারটি। লুলিয়া সোশ্যাল মিডিয়ায় পোস্টারটি পোস্ট করে লিখেছিলেন, “নিজের প্রথম ছবির প্রথম পোস্টারটি আপনাদের সঙ্গে শেয়ার করলাম। এই প্রজেক্টে কাজ করতে পেরে দারুণ লাগছে। একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সামাজিক বার্তা দেওয়া হয়েছে এই ছবির মধ্যে দিয়ে। না বলা কথা বলার বার্তা রয়েছে। আশা করি, সকলকে আমার পাশে পাব।” পরিচালক প্রেম আর সোনির এই ছবি একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি। পোল্যান্ড, মথুরা এবং দিল্লিতে হয়েছে ছবির শুটিং। আগামী বছর মে মাসে মুক্তি পাবে এই ছবি। এর আগে সলমনের ‘রেস থ্রি’ ছবির জন্য দুটি গান গেয়েছিলেন লুলিয়া। এবার তাঁর ছবির প্রচার শুরু করে দিলেন সলমন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে