১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজনীতিতে নামছেন সঞ্জয় দত্ত! জল্পনার মধ্যেই মুখ খুললেন অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: March 25, 2019 7:22 pm|    Updated: March 25, 2019 7:22 pm

Sanjay Dutt denies that he is contesting in upcoming Lok Sabha elections.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কলঙ্ক’-এর প্রচারের সঙ্গে সঙ্গে জল্পনা উঠেছিল সঞ্জয় দত্ত নাকি আসন্ন লোকসভা ভোটে কোনও এক রাজনৈতিক দলের হয়ে প্রার্থী হচ্ছেন। কানাঘুঁষো শোনা গিয়েছিল সঞ্জয়ও তাঁর বাবা সুনীল দত্তের পথে হাঁটতে চলেছেন। শুধু তাই নয়, ২০১৯-এর লোকসভা ভোটে তিনি গাজিয়াবাদ থেকে কংগ্রেস প্রার্থী হচ্ছেন, এমনটাও শোনা গিয়েছিল। প্রসঙ্গত, সুনীল দত্ত দীর্ঘকালযাবৎ জাতীয় কংগ্রেস দলের সক্রিয় সদস্য ছিলেন।

[আরও পড়ুনএবার বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী জয়া প্রদা! তুঙ্গে জল্পনা]

তবে, এবার নিজেই যাবতীয় জল্পনা-কল্পনার অবসান ঘটালেন সঞ্জু বাবা। নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পোস্ট করে অভিনেতা জানিয়ে দিলেন এখনই রাজনীতিতে নামার কোনও অভিপ্রায় তাঁর নেই। সেই পোস্টের সাক্ষী হিসেবে ট্যাগ করেছেন বোন প্রিয়া দত্তকেও। সোশ্যাল মিডিয়ার ওই পোস্টে তিনি লিখেছেন, “আমি লোকসভার ভোট ময়দানে লড়ছি, এই খবর মোটেই সত্যি নয়। আমার দেশের স্বার্থে আমি সবসময়েই রয়েছি। বোন প্রিয়া দত্তের প্রতিও আমার পুরো সমর্থন রয়েছে।” শুধু তাই নয়, দেশের স্বার্থে সাধারণ মানুষকে ভোট দিতেও অনুরোধ করেছেন সঞ্জয় দত্ত।

প্রসঙ্গত, বাবা সুনীল দত্তের পথেই হেঁটেছেন বোন প্রিয়া। তিনিও জাতীয় কংগ্রেস দলের একজন সক্রিয় সদস্য। চলতি বছরের শুরুতেই জল্পনা উঠেছিল প্রিয়া এবার ভোটে দাঁড়াচ্ছেন না। সেই জল্পনাকে সত্যি করে প্রিয়া প্রার্থীও হয়েছেন। পাশাপাশি, হপ্তাখানেক ধরে হাওয়ায় এখবরও ভাসছিল যে সঞ্জয় দত্ত নাকি বাবা এবং বোনের মতোই কংগ্রেসে নাম লেখাচ্ছেন। এবং আসন্ন লোকসভা ভোটে লড়ছেন। তবে, সোমবারই রাজনীতির ময়দানে নামার খবরকে সাফ উড়িয়ে দিয়েছেন খোদ অভিনেতা।

[আরও পড়ুন: প্রথমবার বাবার ছবিতে নায়ক বনি, শুটিংয়ের খুঁটিনাটি জানালেন অভিনেতা]

প্রসঙ্গত, সঞ্জয় আপাতত করণ জোহরের ‘কলঙ্ক’-এর প্রচারে ব্যস্ত। ছবিতে সঞ্জয় ছাড়াও দেখা যাবে, আলিয়া, বরুণ, সোনাক্ষী, মাধুরী এবং আদিত্য রায় কাপুরকে। পাশাপাশি, তিনি ‘পাণিপত’-এর প্রস্তুতিতেও ব্যস্ত। এই ছবিতে তাঁকে দেখা যাবে আফগান সম্রাট আহমেদ শাহ দুরানির চরিত্রে। আর যেই চরিত্রের জন্য রীতিমতো ডায়েট চার্ট মেনে খাবার খেতে হচ্ছে সঞ্জয়কে। চিকেন, স্যালাড এবং মাছের মতো প্রোটিনযুক্ত খাবার রাখতে হয়েছে তাঁকে তালিকায়।

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে