BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কামাখ্যা দর্শনে সারা আলি খান, ‘সব ধর্মকেই সম্মান করেন আপনি’, প্রশংসা নেটিজেনদের

Published by: Akash Misra |    Posted: July 12, 2021 4:40 pm|    Updated: July 12, 2021 4:48 pm

sara ali khan visits kamakhya temple | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও বেনারসে, কখনও কেদারনাথে, কখনও সিদ্ধি বিনায়কে! আর এবার সারা আলি খান (Sara Ali Khan) পৌঁছে গেলেন কামাখ্যা মন্দিরে (Kamakhya mandir)। সাদা কুর্তা-পাজামা, গলায় অসমের জনপ্রিয় গামছা পরে কামাখ্যাতেও পুজো দিলেন সারা। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার হতেই, নেটিজেনরা সারার প্রশংসায় পঞ্চমুখ!

সইফ আলি খান কন্যা সারা আলি খান, ইতিমধ্যেই বলিউডে শক্ত জমি খুঁজে পেয়েছেন। বক্স অফিসে তাঁর ছবি হিটও হয়েছে। তবে ছবির বাইরে কখনও কার্তিক আরিয়ান, কখনও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে নাম জড়িয়ে সারা কিন্তু বলিউডের গুঞ্জনেও রয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

সারা এমনিতেই সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। কখন কী করছেন, তা শেয়ার করেন নিয়মিত। এমনকি, যেখানেই ঘুরতে যান, সেখান থেকে ভিডিও শেয়ার করে অনুরাগীদের সঙ্গে বার্তালাপেও মেতে ওঠেন। সারার ‘নমস্কার ভাইয়ো বেহেনো’ ভিডিওগুলো তো খুব জনপ্রিয়।

[আরও পড়ুন: ‘লাভ জেহাদে’র প্রচার! নেটদুনিয়ার রোষানলে ফারহান আখতারের ‘তুফান’]

সারার এই কামাখ্যা দর্শনের ছবি ইতিমধ্যেই টক অফ দ্য টাউন। নেটিজেনরা তো সারাকে এই রূপে দেখে একেবারে আপ্লুত। অসমের মানুষেরা সারার ছবির নিচে মন্তব্য করে জানিয়েছেন, ‘ওয়েলকাম টু অসম’। কেউ কেউ বলেছেন, সব ধর্মকে আপনি সম্মান জানান, এটা সত্যিই প্রশংসারযোগ্য। তবে সারাকে কটাক্ষ করতেও ছাড়েননি অনেকে। নেটিজেনদের মধ্যে কেউ কেউ সারাকে বলেছেন, ‘আপনি তো মুসলমান। তাহলে হিন্দু মন্দিরে কেন’? তবে নেটিজেনদের এসব মন্তব্যকে একেবারেই গায়ে মাখতে চান না সারা। তাই তো এসব মন্তব্যের কোনও উত্তর না দিয়ে পর পর ছবি পোস্ট করেছেন সইফকন্যা।

শুধু কামাখ্যা দর্শনের ছবি নয়, অসমে পৌঁছে পুলিশ কমান্ডো ব্যাটেলিয়ানের পোশাকে, তাঁদের সঙ্গে অনুশীলনে অংশ নিয়েছেন সারা আলি খান।

[আরও পড়ুন: সদ্য ভেঙেছে বিয়ে, জন্মদিনে শুভশ্রীর বাড়িতে ভোজের মাঝে ভাল থাকার কথা জানালেন দিদি দেবশ্রী ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement