১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

বড়পর্দায় এবার কোরিওগ্রাফার সরোজ খানের বায়োপিক, নাম ভূমিকায় কে?

Published by: Akash Misra |    Posted: July 3, 2021 5:14 pm|    Updated: July 3, 2021 5:14 pm

Saroj Khan Biopic Announced by Bhushan Kumar on First Death Anniversary | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে কেটে গেল গোটা একটা বছর। বলিউড সরোজহীন। যে মাস্টারজির এক ইশারায় নেচে উঠতেন বলিউড স্টারেরা, সেই মাস্টারজির বকাঝকা মিস এখনও করে বলিউডের স্টুডিওপাড়া। তবে বলিউডে সরোজ খানের (Saroj Khan) যাত্রাটা মোটেই সহজ ছিল না । ৬ বছর বয়সে শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করে সরোজ খান পরে হয়েছিলেন দেশের এক নম্বর কোরিওগ্রাফার। নেপথ্যে ছিল অনেক লড়াই, অনেক আত্মত্যাগ, অনেক অপমান।

সরোজ খানের জীবনপর্বের এই লড়াইয়ের গল্পই এবার আসতে চলেছে সিনেমার পর্দায়। T-Series কোম্পানির কর্ণধার ভূষণ কুমার সম্প্রতি সরোজ খানের বায়োপিক তৈরির কথা ঘোষণা করলেন। তবে এই ছবি কে তৈরি করছেন, কে সরোজ খানের চরিত্রে অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই ইতিমধ্যেই এই নিয়ে আলোচনা শুরু হয়েছে । এমনকী, সরোজ খানের পরিবারের তরফ থেকে এ বিষয়ে অনুমতিও নেওয়া হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by tseriesfilms (@tseriesfilms)

[আরও পড়ুন: জিনস-টি-শার্ট পরে স্বামীর শেষকৃত্যে! কটাক্ষ মন্দিরাকে, পালটা জবাব সোনা মহাপাত্রর]

টি-সিরিজের পক্ষ থেকে এই বায়োপিকের ঘোষণা করে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, সরোজ খান শুধু মাত্র হিন্দি সিনেমার একজন সফল কোরিওগ্রাফার ছিলেন না। তিনি হিন্দি সিনেমার নাচের ক্ষেত্রে নিজস্ব স্টাইলেন জন্ম দিয়েছিলেন। যা তাঁকে সব দিক থেকেই আলাদা পরিচয় দিয়েছিল। এমনকী, সরোজ ছিলেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম মহিলা কোরিওগ্রাফার। তাই এরকম একজন গুণী মানুষের গল্প ছবির পর্দায় উঠে আসা উচিত।

[আরও পড়ুন: ১৫ বছরের দাম্পত্যের ইতি, ডিভোর্সের ঘোষণা করলেন আমির খান ও কিরণ রাও]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement