BREAKING NEWS

৬ আষাঢ়  ১৪২৮  সোমবার ২১ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

মৃত ব্যক্তির ছবি তোলাই যখন পেশা! আসছে শাশ্বত-শ্রাবন্তীর ‘ছবিয়াল’

Published by: Sandipta Bhanja |    Posted: January 3, 2020 1:58 pm|    Updated: January 3, 2020 1:58 pm

Saswata Chatterjee and Srabanti Chatterjee teamed up for ‘Chobiyal’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে এখন ছকভাঙা জুটির যুগ। গত কয়েক মাসের মধ্যে বাংলা সিনেদর্শকরা বেশ কয়েকটা নতুন জুটি দেখেছেন- দেব-পাওলি, শুভশ্রী-ঋত্বিক, জয়া-প্রসেনজিৎ, শিবপ্রসাদ-পাওলি, শ্রাবন্তী-ঋত্বিক…। দিন কয়েক আগেই শোনা গিয়েছে অভিনেতা প্রযোজক জিৎ মদনানির হাত ধরে ‘সুইজারল্যান্ড’-এ জুটি বাঁধতে চলেছেন আবির-রুক্মিণী। এবার টলিউডে ফের  এক নতুন জুটি- শাশ্বত চট্টোপাধ্যায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একেবারে অন্য ধরনের জুটি! ছবির নাম ‘ছবিয়াল’।

এর আগে অপর্ণা সেন পরিচালিত ‘গয়নার বাক্স’ ছবিতে শাশ্বত-শ্রাবন্তী একসঙ্গে কাজ করলেও তাঁরা একে-অপরের বিপরীতে ছিলেন না। বরং শাশ্বতর মেয়ের ভমিকায় ছিলেন শ্রাবন্তী। তবে এবার পরিচালক মানস বসুর ‘ছবিয়াল’-এ দেখা যাবে এই নতুন জুটিকে। গত বছরই অবশ্য ‘ছবিয়াল’-এর কথা ঘোষণা করেছিলেন পরিচালক মানস। এবার বছরের শুরুতেই ‘ছবিয়াল’-এর নয়া ঝলক শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

[আরও পড়ুন: ‘সুইজারল্যান্ড’-এ একসঙ্গে আবির-রুক্মিণী, টলিউডে ফের ছকভাঙা জুটি ]

এই গল্প এক ‘ছবিয়াল’-এর। মানে যিনি পেশায় একজন আলোকচিত্রী কিংবা ফটোগ্রাফার। নাম তার হাবুল। সে শ্মশানে ছবি তোলে। মৃত ব্যক্তির শেষ ছবি তিনিই তুলে রাখেন। একদিন এই শ্মশানেই আসে এক সুন্দরী জমিদার গিন্নি। যাকে দেখে তার প্রতি আকৃষ্ট হয়ে যায় হাবুল। এক দেখাতেই ভালোবেসে ফেলে সে জমিদার গিন্নি লাবণ্যকে। হাবুলের চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়। আর সুন্দরী জমিদার গিন্নির ভূমিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লাবণ্যও কি হাবুলকে পছন্দ করবে? এ এক বিচিত্র প্রেমের গল্প। সাসপেন্স রয়েছে কাহিনিতে।

কেন শাশ্বত-শ্রাবন্তী? এই গল্প শুনেই হাবুলের চরিত্রের জন্য শাশ্বতর কথা পরিচালকের মাথায় এসেছিল। অন্য আর কাউকে ভাবতেই পারেননি তাই। অন্যদিকে, সুন্দরী অভিনেত্রীর দরকার ছিল। এক্ষেত্রে শ্রাবন্তীই পরিচালকের পয়লা পছন্দ। ইন্দ্রনীল বকসির গল্প নিয়ে মানস তৈরি করেছেন এই ছবি। এখন শুধু মুক্তির অপেক্ষা।

[আরও পড়ুন: বছরের শুরুতেই বড় চমক সৃজিতের, ‘ফেলুদা ফেরত’-এর মগনলাল মেঘরাজ হলেন খরাজ ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Chobiyal….coming soon

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement