BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিনে নয়া চমক, হিন্দি ছবিতে অনিল কাপুরের সঙ্গী শাশ্বত চট্টোপাধ্যায়

Published by: Suparna Majumder |    Posted: December 19, 2021 4:51 pm|    Updated: January 20, 2022 6:26 pm

Saswata Chatterjee sharinng screen with Anil Kapoor | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে বড় খবর দিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। আবারও বলিউড ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতাকে। এবার নিজের প্রিয় তারকা অনিল কাপুরের (Anil Kapoor) সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেকথা। পোস্ট করেছেন ছবি।

Saswata Chatterjee

সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে অনিল কাপুরের সঙ্গে ছবিটি পোস্ট করে শাশ্বত লেখেন, “আমার সবচেয়ে বড় ফ্যানবয় মোমেন্ট! এক এবং অদ্বিতীয় অনিল কাপুরের সঙ্গে পরবর্তী ছবির প্রস্তুতি।” 

[আরও পড়ুন: Iman Chakraborty: ‘স্বাভাবিক থাকার চেষ্টা করেছিলাম, পারিনি’, অবসাদের শিকার ইমন চক্রবর্তী]

বাঙালি অভিনেতারা এখন চুটিয়ে বলিউডে অভিনয় করছেন। শাশ্বত চট্টোপাধ্যায়ের ঝুলিতেও একাধিক হিন্দি ছবি রয়েছে। অনুরাগ কশ্যপের সঙ্গে ‘দোবারা’ ছবিতে কাজ করেছেন টলিউডের অভিনেতা। কিছুদিন আগে আবার কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে ‘ধাকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন। 

 

‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র প্রচারের ফাঁকেই সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন শাশ্বত।  সেখানে বলিউড প্রসঙ্গে কথা উঠলে কঙ্গনার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানান অভিনেতা।  বুদাপেস্টে অল্প সময়ের শুটিংয়েই দারুণ মজা হয়েছিল। কঙ্গনার উদ্যোগেই সকলে সিনেমা দেখতে গিয়েছিলেন বলে জানান শাশ্বত।

 

পাশাপাশি করণ জোহরের (Karan Johar) সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি প্রসঙ্গেও কথা বলেন। জানান, আলিয়া ভাটের (Alia Bhatt) বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু করজোড়ে সে প্রস্তাব ফেরান। কারণ সে চরিত্রের জন্য ভারতনাট্যম শিখতে হতো। আর এক মাসের মধ্যে এমন একটা নৃত্যশৈলী শেখা সম্ভব নয় বলেই মনে করেন অভিনেতা। সম্প্রতি শোনা যায়, ডেট সমস্যার জন্য নাকি করিনা কাপুরের ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের প্রস্তাবও ফিরিয়ে দেন তিনি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

[আরও পড়ুন: ‘শ্রীময়ী’ ধারাবাহিকে রোহিত সেনের মৃত্যু নিয়ে তোলপাড় নেটদুনিয়া, মুখ খুললেন টোটা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে