BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফের বলিউড ছবিতে শাশ্বত, রয়েছেন এক তারকাপুত্রও

Published by: Sandipta Bhanja |    Posted: June 7, 2019 5:27 pm|    Updated: June 7, 2019 5:31 pm

Saswata Chattopadhyay signed Rajkumar Santoshi's 'Bad Boy'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘নমস্কার, আমি বব বিশ্বাস…’ চোখে সাঁটা মোটা ফ্রেমের চশমা, জামা-কাপড়ে কোনও রকম চাকচিক্য নেই। নিপাট ভদ্র গোছের চেহারা, সুজয় ঘোষের ‘কাহানি’-র সেই ‘ভদ্র ভিলেন’ বব বিশ্বাসকে মনে নেই এহেন সিনেপ্রেমী খুঁজে পাওয়া দায়। পরিচয় সেরে মুহূর্তের মধ্যেই পকেট থেকে বন্দুক বের করে কাজ খালাস। তিনি শাশ্বত চট্টোপাধ্যায়। এযাবৎকাল বেশ কিছু হিন্দি সিনেমায় দেখা গিয়েছে শাশ্বতকে। সূত্রের খবর অনুযায়ী, ফের এক হিন্দি ছবিতে অভিনয় করছেন এই বাঙালি অভিনেতা। সই-সাবুদও সেরে ফেলেছেন অনেক আগেই। রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’ ছবিতেই তাঁকে দেখা যেতে পারে বলে জল্পনা।

[আরও পড়ুন: গা ছমছমে, রহস্যঘেরা অতীতের ছায়া নিয়ে মুক্তি পেল সোহম-বনির নতুন ছবির ট্রেলার]

উল্লেখ্য, ‘ব্যাড বয়’ ছবি দিয়ে বলিউডে পদার্পণ করতে চলেছেন আরেক বাঙালি অভিনেতা নামাশি, মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠপুত্র। রাজকুমারের হাত ধরেই বলিউডে পা রাখছেন তিনি। আর এই ছবিতেও সম্ভবত অভিনয় করছেন শাশ্বত। এমনটাই যদি হয়, তাহলে কিন্তু দিব্যি জমবে দুই বাঙালি অভিনেতায়। কমেডি হোক কিংবা ঠান্ডা মাথার খলনায়কের চরিত্র, নিজের তুখড় অভিনয়ে সর্বদাই দর্শকমন কেড়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। শুধু বাংলা নয়, হিন্দি ছবিতেও তিনি যে বলে বলে ছক্কা হাঁকাতে পারেন, তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। সুজয় ঘোষের ‘কাহানি’-র বব বিশ্বাস চিরস্থায়ী হয়ে গিয়েছে লোকজনের মনে। এরপর ২০১৭ সালে পরিচালক অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’-এর ‘টুটুফুটি’-কেও বেশ মনে ধরেছিল
দর্শকদের। যেই ছবিতে তিনি স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে। এবার ফের ২০১৯-এ শাশ্বত কাজ করছেন মোটা বাজেটের বলিউড ছবিতে। পরিচালকের আসনে রাজকুমার সন্তোষী। আর সূত্রের খবর বলছে, রাজকুমারের ছবিতে বেশ গুরুত্বপূর্ণ একটি চরিত্র বাগিয়ে নিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রেও থাকছে চমক। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে, শাশ্বতর প্রথম শিডিউলের শুটিং ছিল বেঙ্গালুরুতে। না, প্রথম শিডিউলেই তাঁর কাজ শেষ হয়নি। পরবর্তী শিডিউলের জন্যও খুব শিগগিরি তিনি মুম্বইতে উড়ে যাবেন। তবে, কী ধরনের চরিত্রে অভিনয় করছেন তিনি? তার চরিত্রের নাম-ই বা কী? এপ্রসঙ্গে জানতে চাইলে, মুখ খুলতে চাইলেন না অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘স্টেরয়েডেই বেঁচে আছি’, কোন কঠিন অসুখে আক্রান্ত একদা বিশ্বসুন্দরী?]

প্রসঙ্গত, গত মে মাসেই দাদাসাহেব ফালকে চলচ্চিত্র উৎসবে ‘স্পেশ্যাল ফেস্টিভ্যাল মেনশন’ পুরস্কার পেয়েছে শাশ্বত অভিনীত ‘দ্বিখণ্ডিত’। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘নেটওয়ার্ক’-এর ট্রেলার। যেই ছবিতে শাশ্বতকে দেখা যাবে প্রতিশোধে মত্ত এক ব্যর্থ পরিচালকের চরিত্রে। তবে, ‘কাহানি’, ‘জগ্গা জাসুস’-র পর ফের যে তিনি বলিউড ছবিতে অভিনয় করতে চলেছেন, সে বিষয়ে যারপরনাই উচ্ছ্বসিত অভিনেতা। শুধু, আসন্ন হিন্দি ছবি নিয়ে মুখটাই খুললেন না, এই যা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে