৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই দানা বেঁধেছিল রহস্য। বলিউড অভিনেত্রীর এই অকালপ্রয়াণ কি নিছকই আকস্মিক মৃত্যু, নাকি খুন হয়েছিলেন তিনি?  আর শ্রীদেবী যদি খুনই হয়ে থাকেন, তাহলে এর নেপথ্যে কে? এহেন নানা প্রশ্ন চাগাড় দিয়েছিল বলিমহল থেকে গোটা দেশবাসীর মাথায়। এবার প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। 

[আরও পড়ুন: আরও ভয়ংকর হবে খেলা, স্বাধীনতা দিবসে আসছে ‘সেক্রেড গেমস  ২’]

২০১৮ সালের ২৪ ফেব্রুয়ারি। দুবাইয়ে সপরিবারে ঘনিষ্ঠ আত্মীয় মোহিত মারওয়ারের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই বিলাসবহুল হোটেলের স্নানঘরে বাথটবে ডুবে মৃত্যু হয়েছিল শ্রীদেবীর। ফরেনসিক রিপোর্টে অন্তত এমন খবরই প্রকাশ পেয়েছে। তবে, হিসেব মেলাতে পারেননি অনেকেই। দাবি করেছিলেন, ঠান্ডা মাথায় ছক কষে খুন করা হয়েছিল অভিনেত্রীকে। এই ঘটনার সঙ্গে হয়তো তাঁর স্বামী বনি কাপুরই জড়িত, এমনটাও সন্দেহপ্রকাশ করেছিলেন অনেকে। রহস্যের গন্ধ পেয়ে মামলা দায়ের হয়। তারপর থেকেই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। কিন্তু তদন্তে কোনওরকম গলদ না পেয়ে মামলা শেষ করে দেয় পুলিশ। এমনকী, গতবছর মে মাসে দেশের শীর্ষ আদালতের তরফেও খারিজ করে দেওয়া হয় এই মামলা। তারা সাফ জানিয়েছিল যে কোনও তদন্ত হবে না শ্রীদেবীর মৃত্যু নিয়ে।

তবে অভিনেত্রীর মৃত্যুর পর প্রায় দেড় বছর বাদে ফের মাথা চাড়া দিল এক নয়া তথ্য। যা জানলে রীতিমতো চমকে যাবেন আপনিও। সৌজন্যে কেরলের জেলের ডিজিপি ঋষিরাজ সিং। ঋষিরাজের কথায়, তাঁর বন্ধু ডক্টর উমাদাথন ভীষণ অভিজ্ঞ একজন ফরেনসিক বিশেষজ্ঞ। তাঁর কাছেই কৌতূহলের বশে শ্রীদেবীর মৃত্যুর কারণ জানতে চেয়েছিলেন ঋষিরাজ। তখনই বিস্ফোরক মন্তব্য করেন উমাদাথন। ফরেনসিক বিশেষজ্ঞ উমাদাথন বলেন, “আমার অনুমান, সম্ভবত এই মৃত্যু স্বাভাবিক নয়। আবার অ্যাক্সিডেন্টাল ডেথও নয়। হতে পারে শ্রীকে খুন করা হয়েছে।”

[আরও পড়ুন:রোজভ্যালি কাণ্ডে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সমন ইডির]

ঠিক কী বললেন উমাদাথন? তাঁর মতে, শ্রীদেবীর মৃত্যু যেভাবে হয়েছে, কোনও মানুষ সেভাবে এক ফুট জলে ডুবে মারা যেতে পারে না, তা তিনি যতই মদ্যপান করুন না কেন। বাস্তবে এটা প্রায় অসম্ভব। একমাত্র কেউ যদি তাঁর পা এবং মাথা জলে ডুবিয়ে চেপে রেখে দেয়, তাহলেই এভাবে মৃত্যু ঘটতে পারে কোনও ব্যক্তির। কেরলের এক পত্রিকায় কথাগুলো সাক্ষাৎকারের সময়ে বলেছিলেন ঋষিরাজ। আর উমাদাথন একজন অভিজ্ঞ ফরেনসিক বিশেষজ্ঞ বলেই তাঁর কথাগুলো উড়িয়ে দিতে পারেননি ঋষিরাজ। তাহলে সত্যিই কি খুন হয়েছিলেন বলিউডের এই লাস্যময়ী? এই তথ্য যেন আরও একবার উসকে দিল শ্রীদেবী মৃত্যু রহস্য

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং