BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আরও ভয়ংকর হবে খেলা, স্বাধীনতা দিবসে আসছে ‘সেক্রেড গেমস  ২’

Published by: Sandipta Bhanja |    Posted: July 9, 2019 2:56 pm|    Updated: July 9, 2019 4:11 pm

The second season of Netflix web series Sacred Games trailer revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ওয়েবদর্শকদের কাছে নতুন করে ‘সেক্রেড গেমস  ২’ নিয়ে আর বলার কিছু নেই। ২০১৮ সালে ওয়েব প্ল্যাটফর্মের বিনোদুনিয়ায় বিপ্লব ঘটানোর মতো অন্যতম কীর্তি অনুরাগ কাশ্যপের এই থ্রিলার ওয়েবসিরিজ। প্রথম সিজনে ব্যাপকভাবে সাড়া জাগানোর পর দ্বিতীয় সিজনের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। অপেক্ষার অবসান ঘটতে চলেছে আগস্টেই। কারণ, আগস্টের ১৫ তারিখ থেকেই নেটফ্লিক্সের প্ল্যাটফর্মে আসতে চলেছে গায়তোন্ডে আর সরতাজের চোর-পুলিশ কাহিনি। তবে এবার খেলার পরিসর যে আরও বড় তার আভাস মিলল ‘সেক্রেড গেমস  ২’-এর ট্রেলারেই।

[আরও পড়ুন:  রোজভ্যালি কাণ্ডে এবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে সমন ইডির]

বছর পাঁচেক অন্ধকার জগতে গা ঢাকা দিয়ে থাকার পর ফের মায়ানগরীর টানে মুম্বইতে ফিরছে গায়তোন্ডে ওরফে নওয়াজউদ্দিন সিদ্দিকি। ওদিকে গায়তোন্ডেকে স্বাগত জানানোর জন্য তৈরি পুলিশ সরতাজও অর্থাৎ সইফ আলি খান। “লাইফ খরব হো গয়ি থি সর্দারজি, জ্যায়সে আপকি হোনে ওয়ালি হ্যায়”, ট্রেলারে গায়তোন্ডের ট্রেডমার্ক স্টাইলে সংলাপই ইঙ্গিত দিল যে এবার আরও বড় পরিসরে খেলায় নামতে চলেছে সে। তবে, দ্বিতীয় সিজনের নয়া চমক ‘গুরুজি’বেশী পঙ্কজ ত্রিপাঠী। তিনি এই নতুন খেলার কান্ডারি। পুলিশ অফিসার সরতাজ সিং এবং মুম্বইয়ের কুখ্যাত ডন গায়তোন্ডে– দুই প্রধান চরিত্রকে ঘিরেই এগিয়েছে এই অসামান্য থ্রিলার সিরিজের গল্প। প্রথম সিজনে দেখা গিয়েছিল গায়তোন্ডে তাঁর জীবনে তিন ‘বাপ’ (বাবা)-এর কথা বলেছিল। যার মধ্যে রয়েছেন তার প্রভাবশালী ‘গুরুজি’ও। যেই চরিত্রে পঙ্কজ ত্রিপাঠীকে দেখে ইতিমধ্যেই মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে, প্রথম সিজনে সেভাবে তাঁকে সেভাবে না দেখা গেলেও দ্বিতীয় সিজনের মোড় ঘুরিয়েছেন গায়তোন্ডের গুরুজিই।

[আরও পড়ুন:  ‘সাঁঝবাতি’র শুটিং সেট থেকে ভিডিও শেয়ার করলেন দেব খোদ]

তবে, এখানেই শেষ নয়। দর্শকদের জন্য রয়েছে নয়া চমক। ‘সেক্রেড গেমস’-এর দ্বিতীয় সিজনে সরতাজ এবং গায়তোন্ডের খেলায় নবতম সংযোজন বাতিয়া এবং শাহিদ খান। গুরুজির শিষ্যা বাতিয়ার চরিত্রে অভিনয় করেছেন কালকি কোয়েচলিন এবং শাহিদ খানের চরিত্রে রয়েছেন রণবীর শোরে। ‘লার্জার দ্যান লাইফ’ এই থ্রিলার সিরিজের শুটিং হয়েছে কেনিয়া, কেপ টাউন এবং জোহানেসবার্গে। থ্রিলারের বেশ কিছু দৃশ্য শুটের জন্য ‘সেক্রেড গেমস  ২’ টিম মু্ম্বই থেকে মোম্বাসায় পৌঁছে গিয়েছিল। অবশেষে অপেক্ষার অবসান ঘটবে স্বাধীনতা দিবসে।  

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে