৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নামে মিথ্যে রটনা হচ্ছে বলে অভিযোগ জানালেন অভিনেত্রী শাবানা আজমি। বললেন, মোদি ফের প্রধানমন্ত্রী হলে দেশ ছাড়বেন, এমন কোনও মন্তব্যই নাকি করেননি তিনি। এই নিয়ে একটি টুইটও করেন তিনি।

বিজেপির বিরুদ্ধে বরাবরই সরব অভিনেত্রী শাবানা আজমি। এর আগে কানহাইয়া কুমারের হয়ে প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। বিজেপিকে ভোট না দেওয়ার কথাও বলেছেন, বিজেপি শাসনে দেশের ধর্মনিরপেক্ষতা বিপন্ন। কিন্তু তাই বলে তিনি একথা কখনও বলেননি যে মোদি ফের প্রধানমন্ত্রীর কুরসিতে এলে তিনি দেশত্যাগী হবেন। এমনটাই দাবি করেছেন অভিনেত্রী। টুইটারে তিনি লিখেছেন, “আমি কখনও এমন কথা বলিনি। আমার এমন কোনও অভিপ্রায়ও নেই। এখানেই আমি জন্মেছি। এখানেই আমার মৃত্যু হবে।”

[ আরও পড়ুন: প্রচারে সানি দেওলের হাতিয়ার ‘ঢাই কিলো কা হাত’ ]

এরপর একাধিক টুইটারে খবরটি মিথ্যে বলে দাবি করেন অভিনেত্রী। এমন ভুয়ো খবরের বিরুদ্ধে যে তাঁর তীব্র ঘৃণা রয়েছে, জানিয়েছেন তাও। যারা এই ধরনের খবর প্রচার করে তারা ক্রমাগত মিথ্যে কথা বলতে থাকে। যে কোনওভাবে এই ভুয়ো খবর বিশ্বাস করানোর চেষ্টা করে তারা। শাবানার ক্ষেত্রেও তাই হয়েছে। এই নিয়ে তিনি বেশি কথা বাড়াতে চান না।

এর আগে অসহিষ্ণুতা ও সন্ত্রাসের বিরুদ্ধে মুখ খুলেছেন শাবানা। পাকিস্তানি অভিনেতা ও অভিনেত্রীদের এদেশে কাজ করা নিয়েও তাঁর আপত্তির কথা সর্বসমক্ষেই জানিয়েছিলেন তিনি। সাংবাদিক গৌরী লঙ্কেশ খুন হওয়ার পরও সরব হয়েছিলেন তিনি। তিন তালাকের বিরুদ্ধে মুখও খুলেছিলেন৷ 

[ আরও পড়ুন: ভোটের মাঝেই রং বদল নুসরতের! ব্যাপারটা কী? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং