BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

চেহারায় দুর্ঘটনার ক্ষত, কেমন আছেন? হাসপাতাল থেকে ফিরে জানালেন শাবানা

Published by: Sandipta Bhanja |    Posted: February 1, 2020 6:18 pm|    Updated: February 1, 2020 6:18 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখেমুখে দুর্ঘটনার ক্ষত স্পষ্ট। হাসপাতাল থেকে বাড়ি ফিরে অভিনেত্রী শাবানা আজমি খবর দিলেন আপাতত কেমন রয়েছেন তিনি। শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন। গতকাল অর্থাৎ শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন শাবানা। টানা প্রায় ১৩ দিন মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি থাকার পর শুক্রবার বিকেল নাগাদ ছাড়া পান তিনি। তবে চিকিৎসকরা এখনও তাঁকে সম্পূর্ণ সুস্থ বলতে নারাজ। অভিনেত্রীকে আপাতত কয়েক দিন সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

টানা ১৩ দিন হাসপাতালের বিছানায় কাটানোর পর শুক্রবার ফিরে শনিবারই সোশ্যাল সাইটে ছবি শেয়ার করে শাবানা জানালেন যে কেমন রযেছে তাঁর শরীর। তাঁর চোখেমুখে ক্লান্তি স্পষ্ট। চেহারায় ক্ষতও রয়েছে দু’-এক জায়গায়। তবে তিনি ছবি তুলেছেন হাসিমুখে। পাশাপাশি যাঁরা এতদিন অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন সেসব অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন। আর শুধু ভক্তদেরই নয়, কোকিলাবেন হাসপাতালের ডাক্তার-নার্সদের সেবায় মুগ্ধ হয়ে তাঁদেরও ধন্যবাদ জানিয়েছেন শাবানা।

[আরও পড়ুন: ‘বর্ণবিদ্বেষী’ আরশাদ, করোনা নিয়ে টুইট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অভিনেতা ]

প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারি মু্ম্বই-পুণে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। সেই একই গাড়িতে ছিলেন জাভেদ আখতারও। গাড়িটি হঠাৎই সজোরে ধাক্কা মারে এক ট্রাকে। যার জেরে অভিনেত্রীর গাড়ির সামনের অংশ তুবড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে গলগল করে রক্ত বেরতে শুরু করে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়। একপ্রকার ভাগ্যের জোরেই বেঁচে যান সংগীতকার তথা লেখক জাভেদ আখতার। দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পিছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী এবং জাভেদ আখতার। দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে তখনই ভরতি করা হয় নবি মু্ম্বইয়ের এমজিএম হাসপাতালে। পরে তাঁকে কোকিলাবেন হাসপাতালে স্থানান্তর করা হয়। শাবানার গাড়িও ক্ষতিগ্রস্থ হয়। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অনেকটা অংশ।

[আরও পড়ুন:‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ বিরাট-দীপিকা! গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে যাচ্ছেন ২ তারকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement