২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

৫৪ বছরে পদার্পণ বাদশার, মধ্যরাতেই মন্নতের সামনে উচ্ছ্বাস প্রকাশ ভক্তদের

Published by: Bishakha Pal |    Posted: November 2, 2019 11:16 am|    Updated: November 2, 2019 11:17 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতি বছরই জন্মদিনের দিন মন্নতের ঝুল বারান্দায় এসে অনুরাগীদের উদ্দেশ্যে হাত নাড়েন শাহরুখ। দু’হাত মেলে সাগ্রহে তুলে নেন তাঁদের শুভেচ্ছা ও ভালবাসা। ব্যতিক্রম হল না এবছরও। ৫৪ বছরের জন্মদিনের সূচনালগ্নে, রাত বারোটায় ব্যালকনিতে এসে দাঁড়ালেন কিং খান। ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন। এদিকে টুইটারও ততক্ষণে ভরে উঠেছে শুভেচ্ছাবার্তা। অভিনেতাকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

কালো সোয়েটশার্ট আর নীল ডেনিম পরে এদিন ব্যালকনিতে আসেন শাহরুখ খান। ফ্যানেদের উদ্দেশ্যে হাত নাড়েন। শাহরুখকে ব্যালকনিতে বেরিয়ে আসতে দেখে শুভেচ্ছা জানাতে শুরু করে ফ্যানেরা। নমস্কার করে ভক্তদের আপ্যায়ণ করেন তিনি। সঙ্গে সঙ্গে ভক্তদের কলরবে মন্নত প্রায় ফেটে পড়ার জোগাড়। মুম্বইয়ের বৃষ্টিও থামাতে পারেনি ভক্তদের। মাঝরাতে এমন উত্তেজনা করা অনৈতিক। প্রতিবেশীদের যাতে কোনও অসুবিধা না হয়, তাই শাহরুখ অনুরাগীদের আস্তে আওয়াজ করতে বলেন। অনেকে শাহরুখের দিকে উপহারস্বরূপ ছুঁড়ে দেন টি-শার্ট।

[ আরও পড়ুন: সল্টলেকে মশার উৎপাতে বিরক্ত সোনু নিগম, অনুষ্ঠানের মাঝেই থামালেন গান ]

এবছরের জন্মদিনটা শাহরুখ কাটাবেন পরিবারের সঙ্গেই। স্ত্রী গৌরী অবশ্য আগেই জানিয়েছিলেন, বিশেষ এই দিনটিতে অভিনেতা পরিবারের সঙ্গেই থাকতে পছন্দ করেন। এবছরও তার ব্যতিক্রম হবে না। স্ত্রী ও তিন ছেলেমেয়েকে নিয়ে আজ ডিনারে যাওয়ার পরিকল্পনা রয়েছে বাদশার। অভিনেতার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ঘনিষ্ঠ বন্ধু করণ জোহর। লিখেছেন, “শুভ জন্মদিন ভাই।” একটি লম্বা পোস্ট করে ইনস্টাগ্রামে পরিচালক লিখেছেন, তাঁদের মধ্যে যা সম্পর্ক, তা ভাষায় প্রকাশ করা যায় না। শাহরুখ সবসময় করণের জীবনে অনুপ্রেরণা জুগিয়েছেন। শাহরুখের সঙ্গে করণের জার্নি তাঁর কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে বড় পাওয়া। এর জন্য শাহরুখকে ধন্যবাদ জানিয়েছেন করণ। হিরু জোহরের পাশে থাকার জন্যও শাহরুখকে ধন্যবাদ দিয়েছেন তিনি। এও বলেছেন, তাঁর বাবা যশ জোহরের বেস্টফ্রেন্ড ও করণের বড় ভাই হিসেবে সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday Bhai @iamsrk…. Am not sure words are the best way to describe certain relationships…specially those that have such powerful silences…you have always been such a tremendous influence in my life! Like the best preacher teacher i have had the honour of calling my family…my journey with you will always be the best phase of my career and life and there is still so much more to come…thank you for being you…thank you for always being there for mom and me and now our little ones…thank you for being my fathers best friend and my older brother for life!!! I love you more than you will ever know….❤️❤️❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

Advertisement

Advertisement

Advertisement