২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Shah Rukh Khan: বিমানবন্দরে ড্রাইভারকে জড়িয়ে ধরলেন শাহরুখ, ‘মনেরও বাদশা’, বলছেন মুগ্ধ নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: March 5, 2022 1:10 pm|    Updated: March 5, 2022 1:10 pm

Shah Rukh Khan hugs his driver at airport before heading to Spain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু পর্দার নয়, তিনি মন থেকেও বাদশা। সোশ্যাল মিডিয়ায় সদ্য ভাইরাল হওয়া শাহরুখ খানের একটি ছবি দেখে এভাবেই প্রশংসা করছেন নেটিজেনরা।

বহু প্রতীক্ষার পর সদ্য মুক্তি পেয়েছে কিং খানের আপকামিং ছবি ‘পাঠান’-এর টিজার। সেই সঙ্গে সামনে এসেছে ছবির মুক্তির দিনও। টিজারটি পোস্ট করে শাহরুখ (Shah Rukh Khan) ক্যাপশনে লিখেছিলেন, “জানি খুব দেরি হয়ে গেল, তবে পাঠান-এর (Pathaan) তারিখটা মনে রেখো।” দীর্ঘ ৪ বছর পর শাহরুখকে আবার পর্দায় দেখা যাবে, এই আনন্দে মগ্ন অনুরাগীরা। আর তারই মধ্যে অফস্ক্রিনের শাহরুখ আরও একবার নজর কাড়লেন নেটিজেনদের। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ছবিতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে নিজের গাড়ির চালককে জড়িয়ে ধরেছেন বলিউড বাদশা। আর সেই ছবিই ক্যামেরাবন্দি হয়ে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: শুধু লড়াইয়ের কাহিনি নয়, বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি অমিতাভ বচ্চনের ‘ঝুণ্ড’ কেমন হল?]

পাঠান-এর টিজার মুক্তি পেলেও এখনও ছবির শুটিং সম্পূর্ণ হয়নি। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। সেই কারণেই পিছিয়ে গিয়েছে ছবির মুক্তির দিন। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। আপাতত সেই ছবির শুটিংয়ের জন্য়ই স্পেন উড়ে গেলেন শাহরুখ। বিমানবন্দরে পৌঁছনোর পর গাড়ি থেকে নামেন কিং খান ও তাঁর চালক। কালো টি-শার্ট এবং আকাশি জ্যাকেটে পাপারাৎজিদের নজর কাড়েন শাহরুখ। চোখে ছিল কালো সানগ্লাস। আর তারপরই চালককে আলিঙ্গন করে বিমানবন্দরের ভিতর ঢুকে পড়েন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

চালককে শাহরুখের জড়িয়ে দেওয়ার ছবি দেখে অনেকেই লিখছেন, “আমাদের কিং কী সাদামাটা।” কেউ কেউ আবার বলছেন, এই জন্যই বিশ্বজুড়ে শাহরুখের এত ভক্ত।

[আরও পড়ুন: ‘লক্ষ্মী কাকিমা’র মুদির দোকানের পর এবার চপ বিক্রি! আসছে ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে