BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামিনে ছাড়া পাওয়ার পরও আরিয়ানকে নিয়ে চিন্তিত শাহরুখ, নিয়োগ করতে পারেন দেহরক্ষী

Published by: Suparna Majumder |    Posted: October 31, 2021 8:46 pm|    Updated: January 21, 2022 12:12 am

Shah Rukh Khan reportedly hire Bodyguard for son Aryan | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জামিনে ছাড়া পেয়ে গিয়েছে ছেলে আরিয়ান (Aryan Khan)। এখনও তাঁকে নিয়ে চিন্তিত শাহরুখ খান (Shah Rukh Khan)। মন্নতে ফেরার পর থেকে ছেলেকে নাকি এক মুহূর্তের জন্যও চোখের আড়াল করছেন না তিনি ও গৌরী। আরিয়ানের জন্য বিশেষ দেহরক্ষী রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

Aryan Khan bail hearing Postponed Again

৩ অক্টোবর ছেলের গ্রেপ্তারির পর থেকে নাকি নাওয়া-খাওয়া ভুলে গিয়েছিলেন শাহরুখ। সমস্ত কাজ বন্ধ রেখে আরিয়ানের মুক্তির জন্য নিয়মিত লিগাল টিমের পরামর্শ নিচ্ছিলেন। ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান। তাঁর জামিনদার হন জুহি চাওলা। জামিন মঞ্জুর হওয়ার দু’দিন পর অর্থাৎ গত শনিবার আর্থার রোড জেল থেকে ছাড়া পান আরিয়ান। তিনটি এসইউভি গাড়ি নিয়ে ছেলে ঘরে ফিরিয়ে আনতে যান শাহরুখ।

 

[আরও পড়ুন: ফিরল ‘ও পিয়া রে পিয়া’র স্মৃতি, প্রাক্তন নায়ক হিরণের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গান গাইলেন শ্রাবন্তী]

ঢাক-ঢোল বাজিয়ে আরিয়ানকে স্বাগত জানান শাহরুখ অনুরাগীরা। আলোর রোশনাইয়ে সেজে ওঠে মন্নত। শোনা গিয়েছে, ছেলে ঘরে ফেরায় শাহরুখের মুখে হাসি ফুটলেও চিন্তা এখনও পুরোপুরি যায়নি। তাঁর সঙ্গে ২৪ ঘণ্টা যেমন দেহরক্ষী থাকে। তেমনই তিনি আরিয়ানের জন্য দেহরক্ষী নিয়োগ করতে চাইছেন। ছেলের মানসিক পরিস্থিতি নিয়েও চিন্তিত শাহরুখ ও গৌরী। সূত্রের খবর মানলে, আরিয়ানের জন্য একজন মনোবিদও নাকি নিয়োগ করা হয়েছে।  আপাতত মন্নতের বাইরেও নাকি বের হবেন না আরিয়ান। 

NCB detained Shah Rukh Khan's son Aryan in Mumbai cruise drug case

অবশ্য জামিনের বেশ কয়েকটি শর্ত মানতে হবে তাঁকে। যে কোনও সময় ইচ্ছে হলেই দেশের মধ্যেও কোথাও যেতে পারবেন না আরিয়ান। মুম্বই ছাড়ার আগেও তদন্তকারী অফিসারকে জানাতে হবে।  আপাতত কোনও সংবাদমাধ্যমে বা সোশ্যাল মিডিয়ায় মামলা সংক্রান্ত কোনও বিবৃতি দিতে পারবেন না আরিয়ান।  জেলমুক্তির পরও সহ-অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার সঙ্গে যোগাযোগ করতে পারবেন না আরিয়ান। 

[আরও পড়ুন: রাজ চক্রবর্তীর সঙ্গে জমিয়ে আড্ডা রুদ্রনীলের, তৃণমূল ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা? মুখ খুললেন অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে