২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাইকে হেলমেটহীন শাহরুখ, ফিল্মি কায়দায় সতর্ক করলেন মাস্টার ব্লাস্টার

Published by: Sandipta Bhanja |    Posted: July 3, 2019 4:32 pm|    Updated: July 3, 2019 4:37 pm

Shah Rukh Khan rides bike without helmet, Sachin alerts him

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কোয়ি না কোয়ি চাহিয়ে প্যায়ার করনেওয়ালা…” নয়ের দশকের সেই নস্টালজিয়াকে আরেকবার উসকে দিলেন বলিউডের কিং খান। গত সপ্তাহেই তাঁর অভিনয় জীবনের ২৭ বছর পূর্ণ হওয়ার খবর দিয়েছিলেন শাহরুখ। সেই উপলক্ষেই বাইকে চড়ে পুরোদস্তুর সুপারস্টার মুডে একটি ভিডিও শেয়ার করেন। শুধু তাই নয়, তাঁর অগণিত ভক্তদের ধন্যবাদও জানান সেই ভিডিওতে। ভিডিওটি আপাতত ভাইরাল ওয়েবদুনিয়ায়। তবে, শাহরুখ অনুরাগীদের দৌলতে সেই ভিডিও যত না ভাইরাল হয়েছে, তার থেকেও বেশি চর্চায় এসেছে অন্য এক তারকার জন্য। তিনি স্বয়ং ‘ক্রিকেটের ঈশ্বর’ শচীন তেন্ডুলকর। শাহরুখের ওই বাইক চড়া ভিডিও রিটুইট করে এক মূল্যবান পরামর্শ দেন শচীন।

[আরও পড়ুন: নুসরতের সম্প্রীতি বার্তায় মুগ্ধ ইসকন, মৌলবাদীদের ফতোয়া উড়িয়ে থাকছেন রথযাত্রায় ]

একদিকে কিং খান এবং আরেক দিকে ক্রিকেট দুনিয়ার কিংবদন্তী শচীন! ভক্তদের কাছে এর চাইতে আর বড় পাওনা কী হতে পারে! শাহরুখ সম্প্রতি যে ভিডিওটি শেয়ার করেছেন, তাতে দেখা গিয়েছে স্লো-মোশানে হিরো সুলভ অবতারে বাইক চালিয়ে আসছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে শাহরুখের প্রথম ছবি ‘দিওয়ানা’র সেই হিট গান “কোয়ি না কোয়ি চাহিয়ে…।” এরপরই বাইক থামিয়ে তাঁর ২৭ বছরের বলিউড সফরের জন্য ভক্তদের ধন্যবাদ জানান শাহরুখ। তবে, ওই ভিডিওতে কিং খানকে হেলমেট ছাড়া বাইক চালাতে দেখা গিয়েছে। আর তাতেই ঘটেছে যত আপত্তি! বিষয়টি নজর এড়ায়নি শচীনের। দেখামাত্রই কিং খানের ওই ভিডিও রিটুইট করে তিনি শাহরুখকে অভিনবভাবে পরামর্শ দেন যে তিনি বাইক চালানোর সময় হেলমেট পড়তে যেন কিছুতেই না ভোলেন তিনি।

[আরও পড়ুন:মালিয়া-মোদি নস্যি, স্টারলিং জালিয়াতি মামলায় ডিনো মরিয়াকে সমন ইডির]

উল্লেখ্য, অনুরাগীরা প্রায়শই সুপারস্টারদের বিভিন্নভাবে অনুসরণ করে থাকেন। তা সে চুলের স্টাইল হোক কিংবা সাজপোশাক, সবটাই হওয়া চাই তাঁর প্রিয় অভিনেতার মতো। আর তাই বোধহয় শচীন সাবধানবাণী দিয়েছেন শাহরুখকে। কারণ, সুপারস্টারের অগণিত ভক্তরাও তাঁর মতো হেলমেট ছাড়া বাইক চালাতে পারেন। যা রীতিমতো আইনবিরোধী। তাছাড়া, যে কোনও সময়ে ঘটতে পারে বড়রকমের দুর্ঘটনা। তাই সুপারস্টার হয়ে তিনি যেন আর এহেন আচরণ না করেন, সেটাই শাহরুখের ‘চক দে ইন্ডিয়া’ এবং ‘যব তক হ্যায় জান’ সিনেমার নাম নিয়ে মজাচ্ছলে পরামর্শ দিয়েছেন শাহরুখকে। শচীনের সেই টুইটের উত্তরে পালটা কিং খানও রসিকতা করে লিখেছেন, “আচ্ছা, বেশ! আমার নাতি-নাতনিদের আমি বলব যে আমি কিংবদন্তী শচীনের কাছ থেকে বাইক চালানোর প্রশিক্ষণ পেয়েছি।” 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে