৫ আশ্বিন  ১৪২৬  সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার পথেই হাঁটলেন সুহানা খান। সুহানারও যে অভিনয়ের প্রতি আগ্রহ রয়েছে এবং সেটাকেই পেশা হিসেবে বেছে নিতে চান তিনি, সেই ইঙ্গিত অনেক আগেই দিয়েছিলেন খোদ শাহরুখ। এবার প্রকাশ্যে এল কিং খানের কন্যার অভিনয় জগতে পদার্পন করার খবর। তবে বলিউড নয় এক বিদেশি ছবিতে দেখা যাবে সুহানাকে।

[আরও পড়ুন: প্রয়াত হৃতিকের দাদু জে ওমপ্রকাশ, পরিচালকের মৃত্যুতে শোকের ছায়া বলিউডে]

গ্ল্যামার দুনিয়ায় আনুষ্ঠানিকভাবে সুহানা খানের অভিষেক হয়েছে ‘ভোগ ইন্ডিয়া’র হাত ধরে। সেই ম্যাগাজিনের কভার গার্ল হওয়ার জন্যে তুখোর সমালোচনার মুখে পড়তে হয়েছিল সুহানাকে। নিন্দুকরা সরব হয়েছিলেন ‘নেপোটিজম’ নিয়ে। তবে এবার আর শাহরুখকন্যা হিসেবে নয়, একেবারে নিজগুণে পর্দায় অভিনয়ের সুযোগ হাতিয়ে নিয়েছেন তিনি। কিন্তু তাঁকে ফিচার ছবিতে দেখা যাবে না। স্বল্প দৈর্ঘ্যের ছবি দিয়েই অভিনয়ে আরও হাত পাকাতে চাইছেন তিনি। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’। তাঁর এক সহপাঠীর তৈরি শর্টফিল্ম। অভিনয়ে হাতেখড়ি হওয়ায় যারপরনাই উচ্ছ্বসিত সুহানা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবির পোস্টারও।

বলিউডে বড়সড় ছবিতে অভিনয়ের আগে বোধহয় সুহানা আরও একটু পোক্ত হতে চান। তাই বাবা শাহরুখের মতোই থিয়েটারে মজেছিলেন এতদিন। সম্প্রতি তাঁকে শেক্সপীয়রের একটি নাটকেও অভিনয় করতে দেখা গিয়েছে। তবে তার আগেই বিদেশি শর্ট ফিল্ম দিয়ে হাত পাকালেন সুহানা। ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’র পরিচালক থিওডোর গিমোনো। সুহানার বিপরীতে রয়েছেন রবিন গোনেলা। পরিচালক থিওডোরই সেই ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন। তারপর থেকেই শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী, সুহানার বলিউড অভিষেক ঘটতে আর যে বেশিদিন নেই, এমনও আশা করছেন অনেকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#thegreypartofblue art by @olsdavis

A post shared by Theo Gimeno (@theodoregimeno) on

[আরও পড়ুন:ফের হলিউডে শাবানা, স্পিলবার্গের ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রীকে]

উল্লেখ্য, গত মাসেই ‘দ্য লায়ন কিং’-এর দৌলতে শাহরুখপুত্র আরিয়ান গ্ল্যামার জগতে পদার্পন করেছেন। মুফাসার সংলাপে শাহরুখের কণ্ঠ এবং সিম্বার হিন্দি সংলাপের জন্য কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান। প্রশংসিতও হয়েছেন প্রচুর। এবার মেয়ে সুহানার পর্দায় হাতেখড়ি হল। অতএব, পড়াশোনার পাশাপাশি সন্তানরাও যে ভবিষ্যতে বাবার পথেই হাঁটবেন, তা বলাই বাহুল্য।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#thegreypartofblue art by @olsdavis

A post shared by Theo Gimeno (@theodoregimeno) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#thegreypartofblue art by @olsdavis

A post shared by Theo Gimeno (@theodoregimeno) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং