BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

২০২২-এ বড়পর্দায় কামব্যাক শাহরুখের, সামনে এল সলমনের ‘টাইগার ৩’ ছবির মুক্তির দিনও

Published by: Suparna Majumder |    Posted: September 27, 2021 9:47 pm|    Updated: September 27, 2021 9:50 pm

Shah Rukh Khan's Pathan film Pathan reportedly to release before Salman Khan's Tiger 3 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলে যাচ্ছে সিনেমা হল। ঘোষণা হওয়ার পর থেকেই একগুচ্ছ সিনেমার (Cinema) মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কিন্তু শাহরুখ খানের ‘পাঠান’ (Pathan) ও সলমন খানের ‘টাইগার ৩’ (Tiger 3) কবে মুক্তি পাচ্ছে? সূত্রের খবর মানলে আগামী বছরের স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘পাঠান’। সলমন ‘টাইগার ৩’ বড়পর্দায় আনবেন ২০২২ সালের বড়দিনে।

‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পর সিনেমা জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। শোনা গিয়েছিল, সাধের ছবি ব্যর্থতা নাকি কিছুতেই মেনে নিতে পারছিলেন বলিউড বাদশা। এদিকে আবার তাঁর শুটিং ফ্লোরে না আসার সিদ্ধান্ত মেনে নিতে পারছিলেন না অনুরাগীরা। কবে বড়পর্দায় কামব্যাক করবেন কিং খান? এই প্রশ্ন একাধিকবার অনলাইন প্রশ্নোত্তর পর্ব Ask SRK তা জানতে চাওয়া হয়েছে। সেই প্রশ্নের উত্তর মেলে। জানা যায় ‘পাঠান’ হয়ে সেলুলয়েডে ফিরছেন শাহরুখ।

[আরও পড়ুন: পুজোর আগে চমক নচিকেতার, প্রথমবার রেকর্ড করলেন শ্যামা সংগীত]

শোনা গিয়েছে, ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই সলমন খানের (Salman Khan) ‘টাইগার ৩’র কাহিনি শুরু হবে। ইতিমধ্যেই নাকি বুর্জ খালিফার উপরে সেই দৃশ্যের শুটিং করা হয়েছে। এদিকে রাশিয়া ও তুরস্কে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং সেরেছেন সলমন খান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ।

সাধারণত ইদ এবং বড়দিনেই সিনেমা রিলিজ করতে ভালবাসেন সলমন। তবে করোনার কারণে বেশ কিছুদিন ‘টাইগার ৩’র শুটিং বন্ধ রাখতে হয়েছিল। তারপর সিনেমা হল খোলার সিদ্ধান্তের পরই ঠিক হয়, চলতি বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পাবে কপিল দেবের বায়োপিক ‘৮৩’।  ওদিকে আবার ২০২২ সালের দিওয়ালিতে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘রাম সেতু’। এমন পরিস্থিতিতে নাকি আগামী বছরের স্বাধীনতা দিবসে ‘পাঠান’ ছবির মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর সলমন খান বড়দিনে ‘টাইগার ৩’ রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন। 

[আরও পড়ুন: ‘তলোয়ারের চেয়েও বেশি আঘাত করে ভয়’, ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন দিতিপ্রিয়া?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement