BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

করোনাই মেটাল দূরত্ব! WHO’র ত্রাণ তহবিলে টাকা জোগাড়ের জন্য একজোট শাহরুখ-প্রিয়াঙ্কা

Published by: Sandipta Bhanja |    Posted: April 8, 2020 12:06 pm|    Updated: April 8, 2020 12:06 pm

Shah Rukh, Priyanka to take part in Lady Gaga's fund raising initiave

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একসঙ্গে শাহরুখ খান আর প্রিয়াঙ্কা চোপড়া। একজোট হয়ে কাজ করবেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার জন্য। শেষবার তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ফারহান আখতার পরিচালিত ‘ডন ২’তে। কানাঘুষো তাঁদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও তাদের সম্পর্কের অবনতি হওয়ায় তারপর থেকে কোনও দিনই দুজনকে খোলামেলাভাবে প্রকাশ্যে কথা বলতে দেখা যায়নি। দুই তারকাই পরস্পরকে এড়িয়ে যেতেন। তবে দীর্ঘ ৯ বছর পর এই কঠিন সময়েই তাঁদের বন্ধুত্বের মধ্যেকার বরফ গলালো। WHO’র ত্রাণ তহবিলে টাকা জোগাড়ের জন্য একজোট হয়ে কাজ করবেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজস্ব সোশ্যাল হ্যান্ডেলে এখবর প্রকাশ্যে আনেন। ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’-এর তরফে এই উদ্যোগ নিয়েছেন খ্যাতনামা পপ গায়িকা লেডি গাগা। ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠানে শাহরুখ এবং প্রিয়াঙ্কা ছাড়াও অংশগ্রহণ করবেন পল ম্যাককার্টেনি, বিলি ইলিস, জিমি ফ্যালন, ডেভিড ব্যাকহাম এবং লিজো-সহ আরও অনেক খ্যাতনামা তারকারাই। বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে ইদ্রিস অ্যালবাকে, যিনি কিনা নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আপাতত সেলফ কোয়ারেন্টাইনেই রয়েছেন। তবে হ্যাঁ কোনও মঞ্চ বা গ্যালারিতে নয়, বরং বিশ্ব স্বাস্থ্য সংস্থার তরফে প্রত্যেক তারকাই যে যাঁর নিজস্ব বাড়ি থেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

[আরও পড়ুন: আত্মপ্রচারবিমুখ আমির, নিঃশব্দেই PM CARES-সহ একাধিক ত্রাণ তহবিলে দান অভিনেতার]

করোনা ক্রাইসিসের মোকাবিলায় ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ অনুষ্ঠান থেকে আয় হওয়া সমস্ত টাকা ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’-এর তরফে তুলে দেওয়া হবে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ত্রাণ তহবিলে। বিশ্বের চিকিৎসা পরিকাঠামোকে আরও উন্নত করতেই এই অভিনব উদ্যোগ নেওয়া হয়েছে। অনুষ্ঠানের পুরোভাগে রয়েছেন লেডি গাগা। আগামী ১৮ এপ্রিল অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে। প্রিয়াঙ্কা নিজে ট্যুইট করে জানিয়েছেন এই খবর। পাশাপাশি প্রিয়াঙ্কা বলেন, “প্রত্যেকে বাড়িতে থেকে এই ভাইরাসের সঙ্গে মোকাবিলা করুন। এবং সেইসঙ্গে যেসব স্বাস্থ্যকর্মীরা সম্মুখ সমরে লড়ে চলেছেন তাঁদের কুর্নিশ জানাতেই ‘গ্লোবাল সিটিজেন মুভমেন্ট’ এই অনুষ্ঠানের আয়োজন করেছে।”

[আরও পড়ুন: দিনমজুরদের জন্য গিভ ইন্ডিয়ার তহবিলে অর্থ দিলেই অর্জুন কাপুরের সঙ্গে ডিনারের সুযোগ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে