BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

রহস্যের জাল আরও জটিল! প্রকাশ্যে ওয়েব সিরিজ ‘সেই যে হলুদ পাখি ২’র ট্রেলার

Published by: Suparna Majumder |    Posted: April 6, 2021 8:51 pm|    Updated: April 6, 2021 8:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণত গল্প ফুরালে, তবে নটে গাছটি মোড়ানোর পালা আসে। কিন্তু হইচই (Hoichoi) অরিজিনাল সিরিজ ‘সেই যে হলুদ পাখি’র (Shei Je Holud Pakhi) দ্বিতীয় মরশুমের আভাস পাওয়া গেল নটে গাছ মোড়ানোর সূত্র ধরেই। যেন শেষ থেকেই হতে চলেছে নতুন কাহিনির শুরু। মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে নতুন মরশুমের ট্রেলার।

[আরও পড়ুন: রাজনীতির রং ভুলে ভোট মরশুমেই ডিনার ডেট! নেটিজেনদের কটাক্ষের শিকার যশ-নুসরত]

২০১৮ সালের ৩০ জুন থেকে হইচই প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে ‘সেই যে হলুদ পাখি’ সিরিজের সাতটি এপিসোড। যেখানে নিজের নিখোঁজ মেয়ে মিতলির সন্ধানে বেরিয়েছে পুলিশ অফিসার সোম। এই সূত্র ধরেই তাঁর সঙ্গে ব্যান্ড সিঙ্গার বৈদেহীর দেখা হয়। তার কনসার্টের শেষ গানটি সোমের মেয়ে মিতলির হবে। জানিয়েছিল বৈদেহী। কিন্তু সেকথা সে রাখেনি। পরে বৈদেহী আবার দুর্ঘটনার শিকার হয়। এভাবেই এগিয়েছিল সিরিজের গল্প। পরতে পরতে জড়িয়ে ছিল রহস্য। সেই রহস্যের জাল যেন দ্বিতীয় মরশুমে আরও জটিল হয়েছে। গানের অর্থ খুঁজতে মরিয়া সোম। কিন্তু প্রতিপদে বাধার সম্মুখীন হতে হচ্ছে তাঁকে।

পয়লা বৈশাখের আগের দিন অর্থাৎ ১৪ এপ্রিল থেকে হইচইয়ের পর্দায় দেখা যাবে ‘সেই যে হলুদ পাখি ২’। সিরিজের সোম ওরফে সোমনাথ মৈত্রর চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। বৈদেহীর ভূমিকায় রয়েছেন ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। ২০১৮ সালে এই সিরিজের মাধ্যমেই বাংলা বিনোদন জগতে কামব্যাক করেছিলেন ত্রিধা। দীপ্তর চরিত্রে রয়েছেন ছোটপর্দায় তারকা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, রূপাঞ্জনা মিত্র, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, সুদীপ মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী। সিরিজের সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন রাজা নারায়ণ দেব। প্রথম মরশুমের সাতটি এপিসোড পরিচালনা করেছিলেন অনির্বাণ মল্লিক।  দ্বিতীয় মরশুমের পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: ব়্যাপের ছন্দে ‘গাল্লি বয়’ ছবির স্মৃতি ফেরাল পরমব্রত-মধুমিতার ‘ট্যাংরা ব্লুজ’-এর ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement