৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  অঝোর বৃষ্টিতে শহরের বুকে প্রকাশ্য রাস্তায় সম্বলপুরী পোশাকে নাচল শিবপ্রসাদ-নন্দিতার ‘গোত্র’ টিম। শুক্রবার সকাল নাগাদ খাস কলকাতার ‘ত্রিধারা সম্মিলনী’ চত্বরে নাইজেল আর মানালির নাচ দেখে রীতিমতো উৎসাহী এবং কৌতূহলী মানুষদের ভিড় ছিল দেখার মতো। দেখে যে কেউ মনে করতেই পারেন কোনও ছবির শুটিং চলছে। তবে না। শুটিং নয়, বরং অভিনব স্টাইলে এদিন প্রকাশ্যে এল ‘গোত্র’র নয়া গান ‘রঙ্গবতী’।

[আরও পড়ুন:  মৈনাক ভৌমিকের হাত ধরে টলিউডে আসছে জুনিয়র গোয়েন্দা ঋতব্রত]

‘নীল দিগন্তে’র পর এবার ‘রঙ্গবতী’। নিখাদ ওড়িশার ছোঁয়ায় এ গান যেন এদিন নাইজেল-মানালির বৃষ্টিস্নাত পারফরম্যান্সে এক অন্যরকম মাত্রা পেল। শুক্রবার সকাল সাড়ে ১০টা নাগাদ ‘ত্রিধারা সম্মিলনী’র খুঁটিপুজো উৎসব উপলক্ষে ‘গোত্র’র নতুন গান প্রকাশ্যে আনতেই পৌঁছে গিয়েছিলেন শিবু-নন্দিতার টিম। নাইজেল মানালির সঙ্গে ধুম নেচেছেন ওম সাহানি এবং দেবলীনা কুমারও। উল্লেখ্য, ছবির ‘রঙ্গবতী’ গানটিতে বিশেষ অতিথির ভূমিকায় দেখা গিয়েছে দেবলীনা এবং ওমকে। ওড়িশার সম্বলপুরী সাজপোশাক, আঞ্চলিক নাচ-গানে এক অন্যরকম পরিবেশের সৃষ্টি হয়েছিল ‘ত্রিধারা সম্মিলনী’ চত্বরে। এককথায় ‘রঙ্গবতী’ রং ছড়িয়েছে, সবার মধ্যে। কোনও বাংলা ছবির গানের লঞ্চ যে এভাবে হতে পারে, তা সত্যিই ভাবা দুষ্কর। এমন সুরই শোনা গেল অভিনেতা ওমের গলায়।

[আরও পড়ুন:  আকস্মিক মৃত্যু না পরিকল্পনা মাফিক খুন? শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন স্বামী বনি কাপুর]

উচ্ছ্বসিত গলায় দেবলীনার উত্তর, “লোকে আমাকে অনেকবার মঞ্চে নাচতে দেখেছেন। বড়পর্দায় অভিনয় করতেও দেখেছেন। তবে রঙ্গবতীর মতো কোনও গানে বড়পর্দায় নাচ এই প্রথম। যা সম্ভব হয়েছে শিবুদা আর নন্দিতাদির জন্যই। এক্কেবারে খাঁটি ওড়িশি ঘরানার নাচের স্বাদ পাবেন ‘রঙ্গবতী’ গানে।” বন্ধু দেবলীনার নাচের ভিডিও দেখে গৌরব চট্টোপাধ্যায় এতটাই উচ্ছ্বসিত যে, তা শেয়ার করে ফেলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। ওম-দেবলীনার সঙ্গে নাইজেল-মানালি, সবমিলিয়ে জমজমাট একটা গান। ‘রঙ্গবতী’ গেয়েছেন সুরজিৎ চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী।  

দেখুন ‘রঙ্গবতী’র ঝলক: 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং